গাছে বেঁধে ৩ যুবককে নির্যাতন, ইউপি মেম্বারসহ আটক তিন
গাছে বেঁধে ৩ যুবককে নির্যাতন, ইউপি মেম্বারসহ আটক তিন

চুরির ঘটনায় তিনজনকে গাছে বেঁধে মারধর

গাছে বেঁধে ৩ যুবককে নির্যাতন, ইউপি মেম্বারসহ আটক তিন

অনলাইন ডেস্ক

ময়মনসিংহের ফুলবাড়ীয়ায় অটোরিকশা চোর সন্দেহে তিন যুবককে গাছের সঙ্গে বেঁধে মারধরের ঘটনায় ইউপি সদস্যসহ তিনজনকে আটক করেছে পুলিশ।

আটককৃতরা হলেন- উপজেলার এনায়েতপুর ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য তারা মিয়া (৪৫), একই এলাকার বাসিন্দা সাইদুর রহমান (৩৫) ও শামীম মিয়া (৩৫)।

বুধবার (২৬ জানুয়ারি) সন্ধ্যার দিকে নিজ নিজ বাড়ি থেকে তাদের আটক করা হয়। গণমাধ্যমকে রাতে বিষয়টি নিশ্চিত করেন ফুলবাড়ীয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোল্লা জাকির হোসেন।

এসময় তিনি বলেন, গত রোববার (২৩ জানুয়ারি) রাত সাড়ে ৯ টার দিকে এনায়েতপুর ইউনিয়নের মাঝিরঘাট বাজার থেকে স্থানীয় সাইদুল ইসলামের একটি অটোরিকশা চুরি হয়। পরদিন সকালে ওই ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য তারা মিয়া ও তার লোকজন একই এলাকার জুলহাস মিয়া (২৪), মো. বাবু (২২) ও রিপন মিয়াকে (২৫) বাড়ি থেকে ধরে নিয়ে আসেন। অটোরিকশা চোর সন্দেহে মাঝিরঘাট বাজারে একটি গাছের সঙ্গে বেঁধে তাদের মারধর করেন।

ওসি বলেন, ওই তিনজনকে মারধরের একটি ভিডিও ও ছবি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়লে চাঞ্চল্যের সৃষ্টি হয়। পরে ওই তিনজন থানায় অভিযোগ দিলে পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্তদের আটক করে।

মোল্লা জাকির হোসেন আরও বলেন, এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন। আটককৃতদের বৃহস্পতিবার (২৭ জানুয়ারি) আদালতে সোপর্দ করা হবে।

এ বিষয়ে ইউপি চেয়ারম্যান বুলবুল হোসেন বলেন, চুরির বিষয়টি স্বীকার করার পর অটোরিকশা ফিরিয়ে দেওয়ার শর্তে ওই তিনজনকে ছেড়ে দেওয়া হয়। তবে তাদের নির্যাতন করা হয়েছে কি না তা আমার জানা নেই।

আরও পড়ুন


চাঞ্চল্যকর জাকিয়া হত্যা মামলার রায় আজ

news24bd.tv এসএম

;