মা হওয়ার পর প্রিয়াঙ্কাকে যা বললেন আনুশকা
মা হওয়ার পর প্রিয়াঙ্কাকে যা বললেন আনুশকা

প্রিয়াঙ্কা চোপড়া ও আনুশকা শার্মা

মা হওয়ার পর প্রিয়াঙ্কাকে যা বললেন আনুশকা

অনলাইন ডেস্ক

বলিউডের জনপ্রিয় নায়িকা প্রিয়াঙ্কা চোপড়া ও আনুশকা শার্মা। নিজেদের জায়গা থেকে বলিউডে অসংখ্য হিট সিনেমা উপহার দিয়েছেন এই দুই অভিনেত্রী। তবে একদিক থেকে এগিয়ে আনুশকা। কারণ তিনি আগেই মা হয়েছেন।

সম্প্রতি মা হওয়ার খবর জানিয়েছিলেন প্রিয়াঙ্কা চোপড়া।

সামাজিক যোগাযোগমাধ্যমে স্বামী হলিউড তারকা নিক জোনাস ও বি-টাউনের এই নায়িকা জানিয়েছিলেন, সারোগেসির মাধ্যমে মা ও বাবা হয়েছেন তারা। এরপরই মূহুর্তেই ভাইরাল হয় সেই খবর। সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে প্রিয়াঙ্কার মা হওয়ার খবর। বহু বলিউড তারকা সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা জানিয়েছেন এই যুগলকে।

বলিউডে অনেকটা কাজ কমিয়ে দিয়েছেন প্রিয়াঙ্কা। এখন বেশিরভাগ সময় দিচ্ছে হলিউডে। তারপরেও যেহেতু এখানে ক্যারিয়ারের দীর্ঘ সময় অতিবাহিত করেছেন তাই এখানে বন্ধুর সংখ্যা নেহাতই কম নয় তার।

প্রিয়াঙ্কার মা হওয়ার খবরে বলিউডের বন্ধুরা- লারা ভূপতি, পূজা হেগড়ে, নেহা ধুপিয়া থেকে আলিয়া ভাট, ভিকি কৌশল - অনেকেই শুভেচ্ছাবার্তা পাঠিয়েছেন সোশ্যাল মিডিয়াতেই।  

এবার সেই তালিকায় যোগ হলো কোহলিপত্নী আনুশকা শর্মার নাম। নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে বিরাট-পত্নী লিখেছেন, 'প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাস, দু'জনের জন্যেই রইল শুভেচ্ছা। অনাস্বাদিত আনন্দ ভাগের অভিজ্ঞতা এবং ভালোবাসা তো বটেই, পাশাপাশি রাত জাগার জন্যও একেবারে প্রস্তুত হয়ে থেকো। আর পুঁচকেটিকেও অফুরান ভালোবাসা। '

আরও পড়ুন


রাজৈর উপজেলা পরিষদের উপ-নির্বাচন, ভোটার উপস্থিতি কম

news24bd.tv এসএম

;