কুষ্টিয়ায় নবম শ্রেণির ছাত্রকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা
কুষ্টিয়ায় নবম শ্রেণির ছাত্রকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা

ফাইল ছবি

কুষ্টিয়ায় নবম শ্রেণির ছাত্রকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা

অনলাইন ডেস্ক

কুষ্টিয়ার কুমারখালীতে দিদার হোসাইন নামে এক স্কুলছাত্রকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। ধারণা করা হচ্ছে পূর্বশত্রুতার জেরে এই হত্যাকাণ্ডের ঘটনা।

বুধবার (২৬ জানুয়ারি) রাত ৯টার দিকে উপজেলার শিলাইদহ ইউনিয়নের কসবা গ্রামে এ ঘটনা ঘটে। ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান তালুকদার।

নিহত দিদার উপজেলার শিলাইদহ ইউনিয়নের কসবা গ্রামের উত্তরপাড়ার আবুল হোসেনের ছেলে। সে শিলাইদহ মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র ছিল।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, স্কুলছাত্র দিদার হোসাইনকে পূর্বশত্রুতার জের ধরে হাতুড়ি দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে প্রতিপক্ষের লোকজন। গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। দিদারের শরীরের বিভিন্ন জায়গায় গুরুতর জখমের চিহ্ন রয়েছে।

আরও জানা গেছে, নির্বাচন পরবর্তী সময়ে শিলাইদহ বাজারের বাবু মিস্ত্রির সঙ্গে দিদারের হাতাহাতির ঘটনা ঘটে। সেই পূর্বশত্রুতার জের ধরে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটতে পারে। মরদেহ কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান তালুকদার বলেন, প্রতিপক্ষের লোকজন দিদারকে হত্যা করেছে। আমরা বিষয়টি খতিয়ে দেখছি। অপরাধীদের কাউকে ছাড় দেওয়া হবে না। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক আছে। এখনো মামলা হয়নি।

আরও পড়ুন


১৭ বছরেও শেষ হয়নি শাহ এএমএস কিবরিয়া হত্যার বিচার

news24bd.tv এসএম

;