গোপালগঞ্জের জাকিয়া হত্যা মামলার রায় পেছালো
গোপালগঞ্জের জাকিয়া হত্যা মামলার রায় পেছালো

সংগৃহীত ছবি

গোপালগঞ্জের জাকিয়া হত্যা মামলার রায় পেছালো

অনলাইন ডেস্ক

গোপালগঞ্জের বেদগ্রামের জাকিয়া মল্লিক হত্যা মামলায় তার স্বামী মোর্শেদায়ান নিশানসহ চারজনের বিরুদ্ধে করা মামলার রায় পিছিয়েছে। আগামী ১০ ফেব্রুয়ারি এই মামলার রায় ঘোষণার দিন ধার্য করেছেন আদালত।

বৃহস্পতিবার (২৭ জানুয়ারি) ঢাকার দ্রুত বিচার ট্রাইব্যুনাল-২-এর বিচারক মো. জাকির হোসেনের আদালতে মামলাটির রায় ঘোষণার জন্য দিন ধার্য ছিল। এদিন রায় প্রস্তুত না হওয়ায় ১০ ফেব্রুয়ারি রায় ঘোষণার জন্য দিন ধার্য করেন বিচারক।

তথ্যটি নিশ্চিত করেছেন ঢাকার দ্রুত বিচার ট্রাইব্যুনাল-২-এর পাবলিক প্রসিকিউটর আবু আব্দুল্লাহ ভুঁইয়া।

গত ১৩ জানুয়ারি রাষ্ট্র ও আসামিপক্ষের যুক্তি উপস্থাপন শেষে ঢাকার দ্রুত বিচার ট্রাইব্যুনাল-২ এর বিচারক মো. জাকির হোসেন রায় ঘোষণার জন্য এদিন ধার্য করেন।

মামলা সূত্রে জানা গেছে, ২০১৬ সালের ৫ ফেব্রুয়ারি রাতে যৌতুকের দাবিতে গোপালগঞ্জের সিলনা রোড বেদগ্রামে জাকিয়াকে নির্যাতন করা হয়। এ সংক্রান্ত অভিযোগ পেয়ে পুলিশ জাকিয়ার স্বামী মোর্শেদায়ান নিশান, তার ভাই এহসান সুশান, বোনজামাই মোহাম্মদ হাসান শেখ ও ম্যানেজার আনিসুর রহমানকে আটক করে। এসময় জাকিয়াকে উদ্ধার করে গোপালগঞ্জ সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় জাকিয়ার বাবা জালাল উদ্দিন মল্লিক বাদী হয়ে গোপালগঞ্জ থানায় একটি হত্যা মামলা করেন। মামলায় মোর্শেদায়ান নিশানসহ আটক চারজনকে আসামি করা হয়।

২০১৬ সালের ৯ জুন মামলার তদন্তকারী কর্মকর্তা আদালতে চার আসামির বিরুদ্ধে অভিযোগপত্র দাখিল করেন। এরপর ওই বছরের ৭ সেপ্টেম্বর আদালত আসামিদের বিরুদ্ধে অভিযোগ গঠন করেন। এ মামলার বিচার চলাকালীন বিভিন্ন সময়ে আদালতে ২০ জন সাক্ষী সাক্ষ্য দেন।

আরও পড়ুন


দৌলত‌দিয়ায় ঘাট শ্রমিকের রহস্যজনক মৃত্যু

news24bd.tv এসএম

;