ছাগলে ধানের বীজ খাওয়াকে কেন্দ্র করে সংঘর্ষে নিহত ১
ছাগলে ধানের বীজ খাওয়াকে কেন্দ্র করে সংঘর্ষে নিহত ১

প্রতীকী ছবি

ছাগলে ধানের বীজ খাওয়াকে কেন্দ্র করে সংঘর্ষে নিহত ১

রাহাত খান, বরিশাল:

বরিশালের হিজলায় ছাগলে ধানের বীজ খাওয়াকে কেন্দ্র করে দুই গ্রুপের হামলায় এক বৃদ্ধ নিহত এবং অন্তত ১০ জন হয়েছে। এ ঘটনায় ফাতেমা বেগম নামে এক নারীকে হিজলা থানা পুলিশ আটক করেছে।  

নিহতের স্বজনরা এই হত্যাকাণ্ডের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন। এ ঘটনায় জড়িত অন্যান্যদের গ্রপ্তিার সহ আইনগত ব্যবস্থা নেয়ার কথা বলেছেন হিজলা থানার ওসি।

 

নিহতের স্বজনরা জানান, বুধবার সকাল ১১টার দিকে হিজলা উপজেলার হিজলা-গৌরবদী ইউনিয়নের বিশর গ্রামের কাঞ্চন রাঢ়ির ছাগল পাশ্ববর্তী সিরাজ তালুকদারের জমির ইরি ধানের বীজ খাচ্ছিল। এতে ক্ষুব্ধ হয়ে সিরাজ তালুকদার ছাগলটি মারধর করে। এ ঘটনায় উভয় পক্ষের মধ্যে প্রথমে বাদানুবাদ এবং পরে সংঘর্ষ হয়।  

এতে উভয় পক্ষের অন্তত ১১ জন আহত হয়। আহতদের মধ্যে কাঞ্চন রাঢ়িকে বরিশাল শের-ই বাংলা মেডিকেলে ভর্তি করা হলে ওইদিন রাত সাড়ে ৯টার দিকে তার মৃত্যু হয়। কাঞ্চন হত্যার কঠোর বিচার দাবি করেছেন স্বজনরা।  

হিজলা থানার ওসি মো. ইউনুস মিয়া জানান, ময়নাতদন্তের জন্য কাঞ্চনের লাশ মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় ফাতেমা বেগম নামে এক নারীকে আটক করা হয়েছে। অন্যান্যদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। এ ঘটনায় মামলা দায়ের সহ আইনগত ব্যবস্থা নেয়ার কথা বলেন ওসি।  

news24bd.tv/ কামরুল