ভোটকেন্দ্র দখলের জের ধরে সংঘর্ষ, আহত ১০
ভোটকেন্দ্র দখলের জের ধরে সংঘর্ষ, আহত ১০

প্রতীকী ছবি

ভোটকেন্দ্র দখলের জের ধরে সংঘর্ষ, আহত ১০

অনলাইন ডেস্ক

ভোটকেন্দ্র দখল করা নিয়ে দু’পক্ষের সংঘর্ষে ১০ জন আহত হয়েছে। আজ বৃহস্পতিবার সকাল আনুমানিক সাড়ে ১০ টায় মাদারীপুরের রাজৈর উপজেলা পরিষদের উপনির্বাচনে ভোটকেন্দ্রে এ ঘটনা ঘটে। এ সময় পৌরসভার ১নং ওয়ার্ডের নয়াকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রে ভোটগ্রহণ চলছিলো।  

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা সংবাদমাধ্যমকে জানিয়েছেন, মাদারীপুর জেলা ছাত্রলীগের সহসভাপতি আসিবুর রহমান খান পর্যবেক্ষক হিসেবে তার দলের নেতাকর্মী নিয়ে ওই ভোটকেন্দ্র পরিদর্শনে যান।

পরে দায়িত্বরত আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা তাকে ও তার নেতাকর্মীদের ভোটকেন্দ্র থেকে সরিয়ে দিলে সে সময় চরম উত্তেজনার সৃষ্টি হয়।

আরও পড়ুন:

বিশ্ববাজারে অপরিশোধিত তেলের দাম বেড়েই চলেছে

চীনে বৈদ্যুতিক গাড়ির চাহিদা দুই কোটি ইউনিট ছাড়িয়ে যাওয়ার সম্ভাবনা

পরে উপজেলা পরিষদের আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী রেজাউল করিম শাহীন চৌধুরী ও আনারস প্রতীকের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মহসিন মিয়ার সমর্থক ভোটকেন্দ্র দখলের চেষ্টা চালায়। এ সময় ধাওয়া-পাল্টাধাওয়া শুরু হলে একপর্যায়ে তারা দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে দু’পক্ষের অন্তত ১০ জন আহত হয়। তারা রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন।

খবর পেয়ে অতিরিক্ত পুলিশ, র‍্যাব এবং নির্বাহী ম্যাজিস্ট্রেট ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। কিছু সময় পরে আবার ভোটগ্রহণ শুরু হয়।

news24bd.tv/এমি-জান্নাত