নিজ ঘর থেকে যুবকের লাশ উদ্ধার
নিজ ঘর থেকে যুবকের লাশ উদ্ধার

নিজ ঘর থেকে যুবকের লাশ উদ্ধার

শফিকুল ইসলাম শামীম, রাজবাড়ী প্রতিনিধি

রাজবাড়ী জেলার গোয়ালন্দে জাকির শেখ (৩২) নামে এক যুবকের নিজ ঘর থেকে লাশ উদ্ধার করেছে গোয়ালন্দ ঘাট থানা পুলিশ। নিহত জাকির গোয়ালন্দ উপজেলার শাহাৎ মেম্বার পাড়াইউসুফ শেখের বড় ছেলে।  

বৃহস্পতিবার (২৭ জানুয়ারি) সকালে নিহত জাকিরের নিজ বাড়ির ঘরের মেঝেতে পরে ছিল। এসময় তার স্ত্রী মাহফুজা আক্তার পাশে বাবার বাড়ীতে ছিলেন।

 

নিহত জাকিরের বাবা ইউসুফ শেখ জানান, জাকির দীর্ঘদিন যাবৎ দৌলতদিয়া ঘাটে যানবাহনের সাথে কর্মরত ছিলেন। কাজ শেষে প্রতিদিন গভীর রাতে বাড়ীতে ফিরে আসতো। যে কারণে ছেলের স্ত্রী মাহফুজা আক্তার নিজের একমাত্র সন্তান নিয়ে পাশে অবস্থিত তার বাবার বাড়ীতে থাকতেন। ছেলে বাড়ী ফিরে আসলে তিনি ঘরে আসতেন।  

নিহত জাকিরের স্ত্রী মাহফুজা আক্তার জানান,আমার স্বামী বাড়ী না আসা পর্যন্ত মায়ের সাথে ঘুমিয়ে থাকতাম। স্বামী বাড়ী আসার পর ঘরে আসতাম। কিন্ত গত রাতে সে আমাকে ডাকেনি। আমি ভোরে ছেলেকে মাদ্রাসায় দিয়ে বাড়িতে এসে দেখি ঘরের দরজা খোলা। ঘরে ঢুকে দেখি ও উপর হয়ে রক্তাক্ত অবস্থায় পড়ে আছে।

সংবাদ পেয়ে সকাল ১১টার দিকে রাজবাড়ীর অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মো. সালাহউদ্দিন ও গোয়ালন্দ ঘাট থানার অফিসার ইনচার্জ (ওসি) স্বপন কুমার মজুমদার ঘটনা স্থল পরিদর্শন করেন।

পরে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজবাড়ী সদর হাসপাতালের মর্গে প্রেরণ করে।

এসময় রাজবাড়ী অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) সালাহউদ্দিন জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বিদ্যুত স্পর্শ হয়ে মারা গেছে। তবে সঠিক কারণ উদঘাটনের জন্য পুলিশ কাজ করছে।  

news24bd.tv/আলী