আমরা জনগণের চাকর : প্রতিমন্ত্রী পলক
আমরা জনগণের চাকর : প্রতিমন্ত্রী পলক

আমরা জনগণের চাকর : প্রতিমন্ত্রী পলক

নাটোর প্রতিনিধি

আমরা জনগণের চাকর মন্তব্য করে তথ্য যোগাযোগ ও প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেছেন,জনগণের ট্যাক্সের টাকায় আমাদের বেতন হয়। আমাদের গাড়ির তেল হয়। আমাদের মত জনপ্রতিনিধির উচিত জনগণের সাথে ভালো ব্যবহার করা।  

তিনি বলেন, ৪৯১ উপজেলা দূর্নীতিমুক্ত হলেই দেশ বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশে হবে।

বৃহস্পতিবার বিকেলে উপজেলা পরিষদ সভাকক্ষে ২০২১-২২ অর্থ বছরে গ্রামীণ অবকাঠামো রক্ষণাবেক্ষণ (টিআর) কর্মসূচির আওতায় বিভিন্ন ধর্মীয় ও শিক্ষা প্রতিষ্ঠান উন্নয়নের জন্য ডি.ও বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব বলেন।

জুনাইদ আহমেদ পলক বলেন, সিংড়ায় কোনো ব্যবসায়ীকে চাঁদা দিতে হয়না। বাড়ি নির্মাণ করতে চাঁদা দিতে হয়না। চাকুরি নিতে কোনো ঘুষ দিতে হয়না। চাঁদাবাজির কোনো অভিযোগ এলে ব্যবস্থা নেয়া হবে। শান্তিপূর্ণ, আধুনিক ও মানবিক সিংড়া গড়ে তুলতে চাই। এক্ষেত্রে সকলের সহযোগিতা কামনা করছি।

প্রতিমন্ত্রী বলেন, দীর্ঘ ৩৮ বছর অবহেলিত ছিল চলনবিলের মানুষরা। বিদ্যুৎ, রাস্তা ও শান্তিহীন ছিলো সিংড়া। বিএনপি-জামায়াতের নেতাদের বাড়ি বাড়ি ধরণা ধরে সার নিতে হতো। তেল-সারের জন্য জীবন দিতে হতো। এখন তেল-সারের জন্য জীবন দিতে হয়না। কৃষকের বাড়ি বাড়ি সার পৌঁছে দেয়া হচ্ছে। সিংড়ায় ১১'শ গৃহহীনদের ঘর দেয়া হচ্ছে। প্রধানমন্ত্রী বলেছেন দেশের কেউ গৃহহীন থাকবে না।

উপজেলা নির্বাহী কর্মকর্তা এম এম সামিরুল ইসলামের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন, সিংড়ার পৌর মেয়র ও উপজেলা আ'লীগের সাধারণ সম্পাদক জান্নাতুল ফেরদৌস, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কামরুল হাসান কামরান, সিংড়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) রফিকুল ইসলাম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আল-আমিন সরকার, সিংড়া ডায়াবেটিক সমিতির সাধারণ সম্পাদক মাওঃ রুহুল আমিন প্রমুখ।

news24bd.tv/আলী