পোস্ট অফিস থেকে টাকা চুরি!
পোস্ট অফিস থেকে টাকা চুরি!

ফাইল ছবি

পোস্ট অফিস থেকে টাকা চুরি!

অনলাইন ডেস্ক

নাটোরের গুরুদাসপুর পৌর সদরের হাট গুরুদাসপুর পোস্ট অফিস থেকে ২ লাখ ৫৮ হাজার টাকা চুরির ঘটনা ঘটেছে। গতকাল বুধবার রাতে এ ঘটনা ঘটে।

পোস্ট অফিস সূত্রে জানা যায়, অফিসে ব্যাংক এশিয়ার প্রতিনিধি কেয়া খাতুন (৩০) নামে সিএসও তার নিজ অফিস কক্ষের ড্রয়ারে টাকা জমা রাখেন। প্রতিদিনের মত সেই টাকা পোস্ট মাস্টারকে জমা দেওয়ার কথা থাকলেও তিনি জমা দেননি।

পরে আজ বৃহস্পতিবার সকালে অফিসে গিয়ে দেখেন একটি ড্রয়ার ভাঙ্গা ও সিসি ক্যামেরার হার্ডডিস্ক নেই। পরে তিনি পোস্ট মাস্টারসহ অন্যান্যদের বিষয়টি জানান।

ব্যাংক এশিয়ার প্রতিনিধি সিএসও কেয়া খাতুন জানান, বুধবার অফিসের কার্যক্রম শেষে ২ লাখ ৫৮ হাজার টাকা ড্রয়ারে তালাবদ্ধ করে রেখে চলে যান। বৃহস্পতিবার সকালে এসে দেখেন টাকা নেই।

আরও পড়ুন:

বিশ্ববাজারে অপরিশোধিত তেলের দাম বেড়েই চলেছে

চীনে বৈদ্যুতিক গাড়ির চাহিদা দুই কোটি ইউনিট ছাড়িয়ে যাওয়ার সম্ভাবনা

পোস্ট অফিসের নৈশ প্রহরী জানান, তিনি রাত ২টা পর্যন্ত দায়িত্বে থাকেন। পরে তালাবদ্ধ করে অফিসের মধ্যে ঘুমিয়ে পরেন। রাতে কোন লোকজন প্রবেশ করেনি এবং কোন প্রকার ভাঙ্গচুরের শব্দও পাননি বলে জানান তিনি।

পোস্ট মাস্টার মোঃ মিজানুর রহমান বলেন, প্রতিদিন কার্যক্রম শেষে আমাদের জমানো টাকা গুরুদাসপুর থানায় জমা দেই। ব্যাংক এশিয়া আমাদের সাথে যৌথ ভাবে যুক্ত আছে। এ জন্য ব্যাংক এশিয়ার প্রতিনিধির কাছে জিজ্ঞেস করি তাদের টাকা আছে কি না। তারা জানায় টাকা নেই বলে জানায়। আমাদেরও ক্যাশ ছিলো না এ জন্য থানায় যাওয়া হয়নি। কিন্তু সকালে এসে শুনি ব্যাংক এশিয়ার প্রতিনিধির কক্ষ থেকে টাকা চুরি হয়েছে।

এ বিষয়ে গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুল মতিন জানান, এ বিষয়ে তদন্ত চলছে। তদন্ত শেষে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা হবে।

news24bd.tv/এমি-জান্নাত    

;