চিরকুট লিখে স্কুলে প্রধান শিক্ষকের আত্মহত্যা!

প্রতীকী ছবি

চিরকুট লিখে স্কুলে প্রধান শিক্ষকের আত্মহত্যা!

অনলাইন ডেস্ক

চিরকুট লিখে বিষপান করে স্কুল ভবনেই আত্মহত্যা করেছেন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রফিকুল ইসলাম। তিনি চাঁদপুরের বিষ্ণুদী আজিমিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক। মৃতদেহের সাথে ঘটনাস্থল থেকে একটি সুইসাইড নোট ও বিষের বোতল উদ্ধার করে পুলিশ।

বুধবার (২৬ জানুয়ারি) বিকেলে তিনি স্কুল ভবনের তৃতীয় তলার একটি কক্ষে বিষপান করে আত্মহত্যা করেন।

নিহত রফিকুল ইসলাম ফরিদগঞ্জ উপজেলার গৃদকালিন্দিয়া ইউনিয়নের বাসিন্দা এবং তার দুইটি কন্যা সন্তান রয়েছে বলে জানা গেছে।  এদিকে তার মৃত্যু নিয়ে ইতিমধ্যে বিদ্যালয়ে শিক্ষক ও স্থানীয়দের মধ্যে চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।  

চাঁদপুরের সহকারী পুলিশ সুপার (সদর সার্কেল) আসিফ মহিউদ্দিন এই বিষয়ে বলেন, আমরা প্রাথমিকভাবে ধারণা করা করছি তিনি আত্মহত্যা করেছেন। তারপরেও লাশ ময়নাতদন্তের জনে মর্গে পাঠানো হয়েছে।

বিষয়টি অধিকতর তদন্ত চলছে। তার চিঠির বিষয়টিও খতিয়ে দেখা হচ্ছে।  

বিদ্যালয়ের শিক্ষিকা নার্গিস আক্তার ও শিক্ষক আলম জানান, সকালে তিনি বিদ্যালয় আসেন এবং বিদ্যালয়ের সহকারী শিক্ষক আলমের সাথে প্রাতিষ্ঠানিক বিষয়ে কাজ করেন। পরে জমি সংক্রান্ত বিষয়ে কেউ একজন তার সাথে কথা বলতে আসবে বলে আলম স্যারকে তিনি বিদায় করে দেন।

দুপুরের পর পরিবারের লোকজন তাকে মোবাইলে না পেয়ে অনেকের সাথে যোগাযোগ করেন। তাতেও কোনো খবর না পেয়ে বিদ্যালয় এসে তার পড়ে থাকা দেহ দেখতে পান। এসময় তাকে দ্রুত উদ্ধার করে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে গেলে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

news24bd.tv/আলী