পুলিশের জনবল বাড়াতে নতুন পদ সৃষ্টি সরকারের সুবিবেচনায় রয়েছে : জনপ্রশাসন প্রতিমন্ত্রী
পুলিশের জনবল বাড়াতে নতুন পদ সৃষ্টি সরকারের সুবিবেচনায় রয়েছে : জনপ্রশাসন প্রতিমন্ত্রী

সংগৃহীত ছবি

পুলিশের জনবল বাড়াতে নতুন পদ সৃষ্টি সরকারের সুবিবেচনায় রয়েছে : জনপ্রশাসন প্রতিমন্ত্রী

অনলাইন ডেস্ক

পুলিশের অবকাঠামোতে জনবল বাড়াতে বিভিন্ন পদ সৃষ্টি সরকারের সুবিবেচনায় রয়েছে। এছাড়া পুলিশের আধুনিকায়ন ও এগিয়ে চলার ক্ষেত্রে সরকার খুবই আন্তরিক বলে জানিয়েছেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন।

আজ বৃহস্পতিবার পুলিশ সপ্তাহ-২০২২ এর ৫ম ও শেষ দিনের প্রথম অধিবেশনে তিনি এসব কথা বলেন।

প্রতিমন্ত্রী প্রস্তাবিত নতুন থানার জনবল বাড়ানো, বরিশাল ও মৌলভীবাজার জেলায় দুটি পুলিশ ট্রেনিং সেন্টারের (পিটিসি) জনবল অনুমোদনের প্রস্তাব সুবিবেচনা করার আশ্বাস দেন।

রাজারবাগ পুলিশ অডিটোরিয়ামে আয়োজিত এই অধিবেশনে জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন, গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী শরীফ আহমেদের সঙ্গে ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তাদের মতবিনিময় হয়।

সভায় পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. বেনজীর আহমেদ সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন রেলওয়ে রেঞ্জের অতিরিক্ত আইজি মো. দিদার আহম্মদ।

আরও পড়ুন:

বিশ্ববাজারে অপরিশোধিত তেলের দাম বেড়েই চলেছে

চীনে বৈদ্যুতিক গাড়ির চাহিদা দুই কোটি ইউনিট ছাড়িয়ে যাওয়ার সম্ভাবনা

জনপ্রশাসন প্রতিমন্ত্রী আরও বলেন, বাংলাদেশ পুলিশ প্রতিনিয়ত বিভিন্ন চ্যালেঞ্জ মোকাবেলায় যেভাবে সাফল্য দেখিয়েছে তা প্রশংসাযোগ্য। দেশের জনগণের কল্যাণে পুলিশ দক্ষতার সঙ্গে আন্তরিকভাবে দায়িত্ব পালন করছে এবং জনগণের আস্থা অর্জন করতে পেরেছে।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকারের উদ্যোগে দেশের ঈর্ষণীয় উন্নতি হচ্ছে। দেশের আইন-শৃঙ্খলা উন্নত হওয়ার পাশাপাশি শান্তি বজায় থাকায় বিভিন্ন মেগা প্রকল্প বাস্তবায়নের সাথে সাথে দেশের অগ্রগতি হচ্ছে। এর নেপথ্যে রয়েছে পুলিশের ভূমিকা।

সরকারি দায়িত্ব ও কর্তব্য যথাযথভাবে পালন করে দেশকে বঙ্গবন্ধুর ‘সোনার বাংলা’ হিসেবে গড়ে তোলার জন্য সবার প্রতি আহ্বান জানান জনপ্রশাসন প্রতিমন্ত্রী।

news24bd.tv/এমি-জান্নাত    

;