এফডিসিতে ঢুকতে অনুমতি পেল ১৭ সংগঠনের সদস্যরা
এফডিসিতে ঢুকতে অনুমতি পেল ১৭ সংগঠনের সদস্যরা

ফাইল ছবি

এফডিসিতে ঢুকতে অনুমতি পেল ১৭ সংগঠনের সদস্যরা

অনলাইন ডেস্ক

আজ বহুল প্রতিক্ষীত বাংলাদেশ চলচচ্চিত্র শিল্পী সমতির নির্বাচন। শুক্রবার (২৮ জানুয়ারি) সকাল ৯টা থেকে শুরু হয়ে এই নির্বাচন চলবে বিকেল ৫টা পর্যন্ত।

শিল্পী সমিতির নির্বাচন উপলক্ষে বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক, প্রযোজক সমিতিসহ সংশ্লিষ্ট মোট ১৭টি সংঠনের সদস্যদের প্রবেশে নিষেধাজ্ঞা জারি করা হয়। তবে এই নিষেধাজ্ঞা তুলে নেওয়া হয়েছে বলে জানিয়েছেন পরিচালক সমিতির সদস্য এস এ হক অলিক।

বৃহস্পতিবার (২৭ জানুয়ারি) মধ্যরাতে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে দেওয়া এক স্ট্যাটাসের মাধ্যমে এ তথ্য জানান তিনি।

ফেসবুকের স্ট্যাটাসে তিনি লিখেছেন, ‘ধন্যবাদ কাঞ্চন-নিপুন পরিষদকে। অবশেষে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন সবার অংশগ্রহণে উৎসবমুখর হচ্ছে। কিছুক্ষণ আগে স্বরাষ্ট্রমন্ত্রী মহোদয়ের নির্দেশে বিএফডিসি কর্তৃপক্ষ সব সংগঠনের সদস্যদের প্রবেশাধিকার নিশ্চিত করেছেন’।

‘মাননীয় মন্ত্রী মহোদয়কে অন্তরের অন্তস্থল থেকে ধন্যবাদ জানাই। ’

তিনি আরও লিখেছেন, ‘এটা সম্ভব হয়েছে উপস্থিত পরিচালক, প্রযোজকদের প্রতিবাদ এবং কাঞ্চন-নিপুন পরিষদের আন্তরিক চেষ্টায়। অভিনয় শিল্পীদের নির্বাচনে পরিচালক, প্রযোজকরা বিএফডিসিতে প্রবেশ করতে পারবে না এটা খুবই অসম্মানের। চলচ্চিত্রে এরকম নেতৃত্বইতো প্রয়োজন’।

এর আগে বৃহস্পতিবার সন্ধ্যায় চলচ্চিত্র পরিচালক, প্রযোজক সমিতিসহ সংশ্লিষ্ট মোট ১৭টি সংঠনের এফডিসিতে ঢুকতে এই নিষেধাজ্ঞা জারি করার ব্যাপারে নিশ্চিত করেন এফডিসির এমডি নুজহাত ইয়াসমিন। এ নিয়ে ক্ষোভ জানিয়েছিলেন সংগঠনগুলো।

আরও পড়ুন


বহুল আলোচিত চলচ্চিত্র শিল্পী সমিতির ভোট আজ

news24bd.tv এসএম

;