নলডাঙ্গায় সড়ক দুর্ঘটনায় আহত আরেকজনের মৃত্যু

প্রতীকী ছবি

নলডাঙ্গায় সড়ক দুর্ঘটনায় আহত আরেকজনের মৃত্যু

নাটোর প্রতিনিধি

নাটোর শহরে শনিবার সকালে বালু বোঝাই ট্রাকের চাপায় দুজনের মৃত্যুর পর আহত নলডাঙ্গার মুড়ি ব্যবসায়ী মঙ্গল দেবনাথ চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। শনিবার রাত আটটার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গল দেবনাথ (৫০) মারা যান। নিহত মঙ্গল দেবনাথ উপজেলার পূর্ব সোনাপাতিল গ্রামের মৃত সতীশ চন্দ্র দেবনাথের ছেলে ও নলডাঙ্গা বাজারের মুড়ি ব্যবসায়ী। তার মৃত্যুতে শোক জানাতে রোববার নলডাঙ্গা বাজারের সকল ব্যবসায়ীআধা ঘণ্টা দোকান বন্ধ রাখার সিন্ধান্ত নেয়।

নিহতের পরিবার ও এলাকাবাসী জানান, শনিবার সকালে নলডাঙ্গা উপজেলার পূর্ব সোনাপাতিল গ্রামের মঙ্গল দেবনাথ তার স্ত্রী সুলতা মেয়ে মিষ্টি দেবনাথকে নিয়ে রির্জাভ অটোরিকশাযোগে নাটোর মিশন হাসপাতালে যাচ্ছিলেন। পথে নাটোর আলাইপুরে বালু বোঝাই একটি ট্রাক তাদের অটোরিকশাকে পেছন থেকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মঙ্গল দেবনাথের স্ত্রী সুলতা রাণী (৪৫) আরেক যাত্রী ওই একই গ্রামের কার্ত্তিকের ছেলে কানাই চন্দ্র (৩০) মারা যায়। গুরুতর আহত মঙ্গল দেবনাথ ও তার মেয়ে মিষ্টি দেবনাথকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

শনিবার রাত 
আটটায় মঙ্গল দেবনাথ চিকিৎসাধীন অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে মারা যায়। রোববার দুপুরে সোনাপাতিল নাথ পাড়ায় মহাশ্বশানে শেষ কৃত্য সম্পন্ন হয়। তার মৃত্যুতে শোক জানাতে রোববার বিকাল চারটা থেকে সাড়ে চারটা পর্যন্ত আধা ঘণ্টা নলডাঙ্গা বাজারের সকল ব্যবসায়ী দোকানপাট বন্ধ রাখার সিন্ধান্ত নেয়।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)
 

সম্পর্কিত খবর