দুই মোটরসাইকেলের সংঘর্ষে প্রাণ গেল প্রধান শিক্ষকের
দুই মোটরসাইকেলের সংঘর্ষে প্রাণ গেল প্রধান শিক্ষকের

নিহত প্রধান শিক্ষক আব্দুর রাকিব বিশ্বাস

দুই মোটরসাইকেলের সংঘর্ষে প্রাণ গেল প্রধান শিক্ষকের

অনলাইন ডেস্ক

মাগুরায় দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে আব্দুর রাকিব বিশ্বাস (৪৮) নামে এক সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নিহত হয়েছেন। শহরের স্টেডিয়ামপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ছিলেন তিনি।

বৃহস্পতিবার (২৭ জানুয়ারি) রাত ১০টার দিকে মাগুরা-ঝিনাইদহ সড়কের স্টেডিয়ামপাড়া এলাকায় এই দুর্ঘটনাটি ঘটে।

স্থানীয়রা জানান, প্রধান শিক্ষক রাকিব কাজ শেষে মোটরসাইকেলযোগে বাসায় ফিরছিলেন।

শহরের স্টেডিয়ামপাড়া এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে বেপরোয়া গতিতে আসা একটি মোটরসাইকেলে সাথে মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই প্রাণ যায় শিক্ষক রাকিব বিশ্বাসের। আর আহত অবস্থায় তিন যুবক এখন মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

নিহত আব্দুর রাকিব বিশ্বাস মাগুরা শহরের কলেজপাড়ার শামসুল হকের ছেলে বলে জানা গেছে। আহত ৩ যুবকের নাম-পরিচয় পুলিশ এখনো বলতে পারেনি।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মঞ্জুর আলম। তিনি বলেন, স্টেডিয়ামপাড়া এলাকা থেকে মাগুরা-ঝিনাইদহ সড়ক দিয়ে নিজেই মোটরসাইকেল চালিয়ে বাসায় ফিরছিলেন প্রধান শিক্ষক আব্দুর রাকিব। এ সময় স্টেডিয়ামপাড়া এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি দ্রুতগামী মোটরসাইকেল তাকে সজোরে ধাক্কা দেয়।

এতে গুরুতর আহত আহত হন শিক্ষক আব্দুর রাকিব। তাৎক্ষণিকভাবে তাকে মাগুরা ২৫০ শয্যাবিশিষ্ট হাসপাতালে নেওয়া হলে জরুরি বিভাগের ডাক্তার অমর প্রসাদ তাকে মৃত ঘোষণা করেন। মৃতদেহ এখন মাগুরা সদর হাসপাতালের অস্থায়ী লাশ ঘরে রাখা হয়েছে।

আরও পড়ুন


চুরির অভিযোগে দুই শিশুকে নির্যাতন, গ্রেপ্তার ১

news24bd.tv এসএম

;