আনন্দ–উচ্ছ্বাসে চলছে চলচ্চিত্র শিল্পী সমিতির ভোটগ্রহণ
আনন্দ–উচ্ছ্বাসে চলছে চলচ্চিত্র শিল্পী সমিতির ভোটগ্রহণ

চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে ভোটগ্রহণ চলছে

আনন্দ–উচ্ছ্বাসে চলছে চলচ্চিত্র শিল্পী সমিতির ভোটগ্রহণ

অনলাইন ডেস্ক

বিপুল আনন্দ–উচ্ছ্বাসে চলছে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২২-২৪ মেয়াদের দ্বিবার্ষিক নির্বাচনের ভোটগ্রহণ। যে কোন ধরনের অপ্রীতিকর ঘটনা এড়াতে বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনের (বিএফডিসি) ভেতরে-বাইরে পুলিশ মোতায়েন করা হয়েছে।

শুক্রবার (২৮ জানুয়ারি) সকাল ৯টা থেকে বিএফডিসিতে অবস্থিত শিল্পী সমিতির স্টাডি রুমে এ নির্বাচনের ভোটগ্রহণ শুরু হয়। যা চলবে বিকেল ৫টা পর্যন্ত।

জানা গেছে, চলচ্চিত্র শিল্পী সমিতির এবারের নির্বাচনে মোট ভোটার রয়েছেন ৪২৮ জন। প্রধান নির্বাচন কমিশনার হিসেবে আছেন পীরজাদা হারুন। আর সহযোগী কমিশনার জাহিদ হোসেন ও বি এইচ নিশান।

চলচ্চিত্র শিল্পী সমিতির এবারের নির্বাচনে দুটি প্যানেল প্রতিদ্বন্দ্বিতা করছে। যার একটির নেতৃত্ব দিচ্ছেন ইলিয়াস কাঞ্চন-নিপুণ। অন্য প্যানেলের নেতৃত্বে মিশা সওদাগর-জায়েদ খান।

এখানে সভাপতি পদে ইলিয়াস কাঞ্চনের সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করছেন গেল দুই মেয়াদের সভাপতি মিশা সওদাগর। আর সাধারণ সম্পাদক পদে নিপুণ লড়াই করছেন জায়েদ খানের সঙ্গে।

কাঞ্চন-নিপুণ প্যানেলে সহ-সভাপতি পদে রিয়াজ ও ডি এ তায়েব, সহ-সাধারণ সম্পাদক পদে সাইমন সাদিক, সাংগঠনিক সম্পাদক পদে শাহানুর, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নিরব, দম্পর ও প্রচার সম্পাদক পদে আরমান, সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক পদে ইমন, কোষাধ্যক্ষ পদে আজাদ খান নির্বাচন করছেন।

এই প্যানেল থেকে কার্যকরী পরিষদের সদস্য হিসেবে অংশ নিচ্ছেন অমিত হাসান, শাকিল খান, নানা শাহ, আফজাল শরীফ, সাংকো পাঞ্জা, জেসমিন, কেয়া, পরী মণি, গাঙ্গুয়া, সীমান্ত।

মিশা-জায়েদ প্যানেলে সহ-সভাপতি পদে লড়ছেন মনোয়ার হোসেন ডিপজল ও রুবেল, সহ-সাধারণ সম্পাদক পদে সুব্রত, সাংগঠনিক সম্পাদক পদে আলেকজান্ডার বো, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক পদে জয় চৌধুরী, দম্পর ও প্রচার সম্পাদক পদে জেকে আলমগীর, সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক পদে জাকির হোসেন, কোষাধ্যক্ষ পদে লড়ছেন ফরহান।

কার্যকরী পরিষদের সদস্য পদে আছেন রোজিনা, অঞ্জনা, সুচরিতা, অরুনা বিশ্বাস, মৌসুমী, আসিফ ইকবাল, বাপ্পারাজ, আলীরাজ, নাদের খান, হাসান জাহাঙ্গীর।

স্বতন্ত্র প্রার্থী হিসেবে কার্যকরী পরিষদের সদস্য পদে আছেন খল অভিনেতা ডন।

আরও পড়ুন


শুভেচ্ছাদূত হলেন ঢালিউড কিং শাকিব খান

news24bd.tv এসএম

;