পপির অভিযোগের জবাবে যা বললেন জায়েদ খান
পপির অভিযোগের জবাবে যা বললেন জায়েদ খান

ফাইল ছবি

পপির অভিযোগের জবাবে যা বললেন জায়েদ খান

অনলাইন ডেস্ক

‘জায়েদ খান আমার কাছ থেকে টাকা ধার করে পিস্তল কিনে আমারই বুকে ঠেকিয়ে বলে বেশি বাড়াবাড়ি করার দরকার নেই, যতটুকু পার কাজ করে বেরিয়ে যাও। ’ বৃহস্পতিবার (২৭ জানুয়ারি) রাতে বেসরকারি একটি টেলিভিশনের মুখোমুখি হয়ে চিত্রনায়ক জায়েদ খানের বিরুদ্ধে এমন অভিযোগ করেছিলেন তিনবার জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এ অভিনেত্রী।

তার সেই অভিযোগের জবাব দিলেন বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক পদপ্রার্থী জায়েদ খান।

তিনি বলেন, ‘অনেকেই অনেক কিছু বলতেই পারে।

সিনিয়র মানুষ (পপি) বলেছে। মানুষকে শক্র বানানোর জন্য মারামারি করার দরকার নেই, ভালো কাজ করলে শক্র তৈরি হয়ে যাবে (শেক্সপিয়ারের উক্তি)। আমার যদি এত দোষ থেকে থাকে, দুই-চার বছর আগে বের হওয়া দরকার ছিল। নির্বাচনের একদিন আগে কেন?’

শুক্রবার (২৮ জানুয়ারি) বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনে (বিএফডিসি) ভোট দিতে এসে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এসব কথা বলেন তিনি।


আরও পড়ুন:

তাপমাত্রা কমতে পারে আরও ৪ ডিগ্রি

মেসিকে ছাড়াই চিলির বিপক্ষে আর্জেন্টিনার দাপুটে জয়

 স্বামীর লাশ নিয়ে দুই স্ত্রীর টানাটানি!

শুভেচ্ছাদূত হলেন ঢালিউড কিং শাকিব খান


পপির বিষয়ে তিনি আরও বলেন, ‘তার সঙ্গে আমার খুব ভালো সম্পর্ক ছিল। তার সঙ্গে আমি একের অধিক স্টেজ শো করেছি, একসঙ্গে সিনেমা করেছি, প্যানেল নির্বাচন করেছি। তার কোনো মতানৈক্য বা মতাদর্শ থাকতেই পারে। সেটা নিজেদের ফোরামে বলাই ভালো। ’ 

উল্লেখ্য, শুরু হয়েছে বহুল আলোচিত বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২২-২৪ মেয়াদের দ্বিবার্ষিক নির্বাচনের ভোটগ্রহণ। শুক্রবার (২৮ জানুয়ারি) সকাল ৯টা ১৬ মিনিটে ভোটগ্রহণ শুরু হয়। চলবে বিকেল ৫টা পর্যন্ত।

news24bd.tv/ নাজিম

;