জায়েদের বিরুদ্ধে টাকা দিয়ে ভোট কেনার অভিযোগ তুললেন নিপুণ

জায়েদের বিরুদ্ধে টাকা দিয়ে ভোট কেনার অভিযোগ তুললেন নিপুণ

অনলাইন ডেস্ক

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২২-২৪ মেয়াদের দ্বিবার্ষিক নির্বাচনের ভোটগ্রহণ চলছে। নির্বাচনে সাধারণ সম্পাদক প্রার্থী জায়েদ খানের বিরুদ্ধে টাকা দিয়ে ভোট কেনার অভিযোগ করেছেন আরেক সাধারণ সম্পাদক প্রার্থী চিত্রনায়িকা নিপুণ।

এফডিসিতে নির্বাচনের সংবাদ সংগ্রহ করতে করতে আসে সাংবাদিকদের কাছে এ অভিযোগ করেন তিনি। নির্বাচনের বুথ থেকে কিছুটা দূরে দাঁড়িয়ে আগত ভোটারদের সঙ্গে কুশল বিনিময় করছিলেন জায়েদ খান।

তবে নিপুণের স্পষ্ট অভিযোগ, ‘এখানে দাঁড়িয়ে দাঁড়িয়ে টাকা দেওয়া হচ্ছে!’

জায়েদ খানের সামনে এসে নিপুণ বলেন, ‘এখানে দাঁড়িয়ে আমরা এখন ভোট চাইবো। কারণ আমরা শুনেছি, এখানে দাঁড়িয়ে দাঁড়িয়ে টাকা দেওয়া হচ্ছে। আমি এখানে দাঁড়িয়ে থাকবো। দুইবার আমি নির্বাচন কমিশনের কাছে অভিযোগ করেছি।

তারা শোনেননি। তাই আমিই এখানে চলে আসলাম। ’

নিপূণ আরও বলেন, ‘যেহেতু তিনি নিয়ম ভঙ্গ করে এখানে দাঁড়িয়ে আছেন, তাহলে আমিও নিয়ম ভঙ্গ করে এখানে দাঁড়িয়ে থাকব। টাকার দেওয়ার বিষয়টি অনেকেই আমাকে বলেছেন। এতক্ষণ কিছু বলিনি। এখন এসেছি, সব ক্যামেরা এখানে দাঁড়িয়ে থাকুন। ভোটাররা ঢুকবে, আপনারা আমদের দেখবেন। ’


আরও পড়ুন:

তাপমাত্রা কমতে পারে আরও ৪ ডিগ্রি

মেসিকে ছাড়াই চিলির বিপক্ষে আর্জেন্টিনার দাপুটে জয়

 স্বামীর লাশ নিয়ে দুই স্ত্রীর টানাটানি!

শুভেচ্ছাদূত হলেন ঢালিউড কিং শাকিব খান


নিপুণের অভিযোগের পর তাৎক্ষণিক ওই স্থান ত্যাগ করেন জায়েদ খান। এসময় তিনি বলেন, ‘এখানে আমরা সবাই ভোট চাচ্ছি। নির্বাচন কমিশন নিষেধ করায় আমরা ওদিকে চলে যাচ্ছি। ’

উল্লেখ্য, নির্বাচনের ভোটগ্রহণ শুক্রবার (২৮ জানুয়ারি) সকাল ৯টা ১৬ মিনিটে। চলবে বিকেল ৫টা পর্যন্ত। এই নির্বাচনে ভোটারের সংখ্যা ৪২৮ জন। নির্বাচনের প্রধান কমিশনারের দায়িত্ব পালন করছেন পীরজাদা শহীদুল হারুণ। তার সঙ্গে সদস্য হিসেবে আছেন বিএইচ নিশান ও বজলুর রাশীদ চৌধুরী। আপিল বোর্ডের চেয়ারম্যান করা হয়েছে সোহানুর রহমান সোহানকে। এই বোর্ডের সদস্য মোহাম্মদ হোসেন জেমী ও মোহাম্মদ হোসেন।

এবাবের নির্বাচনে দুটি প্যানেলে প্রতিদ্বন্দ্বিতা করছেন চলচ্চিত্র শিল্পীরা। একটি প্যানেলে সভাপতি পদে রয়েছে মিশা সওদাগর ও সাধারণ সম্পাদক পদে জায়েদ খান। অন্য প্যানেলে প্রতিদ্বন্দ্বিতা করছেন সভাপতি পদে চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন ও সাধারণ সম্পাদক পদে চিত্রনায়িকা নিপুণ আক্তার।

news24bd.tv/ নাজিম