এফডিসিতে নির্বাচন দেখতে এসে ভক্তদের ভিড়ে চিড়েচ্যাপটা হিরো আলম
এফডিসিতে নির্বাচন দেখতে এসে ভক্তদের ভিড়ে চিড়েচ্যাপটা হিরো আলম

এফডিসিতে নির্বাচন দেখতে এসে ভক্তদের ভিড়ে চিড়েচ্যাপটা হিরো আলম

অনলাইন ডেস্ক

চলছে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২২-২৪ মেয়াদের দ্বিবার্ষিক নির্বাচনের ভোটগ্রহণ। সকাল ৯টার কিছু পরে এই ভোটগ্রহণ শুরু হয়। ভোটার না হলেও নির্বাচন দেখতে বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনে (বিএফডিসি) এসে ছিলেন হিরো আলম। কিন্তু পড়েন বেজায় বিপাকে।

ভক্তদের চাপে প্রায় চিড়েচ্যাপটা হয়ে যাচ্ছিলেন তিনি।  

শুক্রবার (২৮ জানুয়ারি) সকাল সাড়ে ১১টার দিকে এফডিসিতে আসেন হিরো আলম। এসময় তাকে এক ঝলক দেখতে শত শত ভক্ত হুমড়ি খেয়ে পড়েন।

হিরো আলম

একটা সেলফি তোলার জন্য ভক্তরা ঘিরে ধরে তাকে। মুহূর্তটার একটা ভিডিও ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। যাতে দেখা যায়, বেশ বিপদের মুখেই পড়ে গিয়েছিলেন হিরো আলম। ভক্তদের চাপে প্রায় চিড়েচ্যাপটা হয়ে যাচ্ছিলেন তিনি।

ভক্তদের চাপে প্রায় চিড়েচ্যাপটা হিরো আলম

বিষয়টি আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর নজরে আসে। পরে ভক্তদের মাঝে আটকে পড়া হিরো আলমকে কোনো রকমে পুলিশ বের করে একটি গণমাধ্যমের গাড়িতে তুলে দেন। এতে রক্ষা পান হিরো আলম। শেষ পর্যন্ত এফডিসিতে আর ঢুকতে পারেননি তিনি।

উল্লেখ্য, নির্বাচনের ভোটগ্রহণ শুক্রবার (২৮ জানুয়ারি) সকাল ৯টা ১৬ মিনিটে। চলবে বিকেল ৫টা পর্যন্ত। এই নির্বাচনে ভোটারের সংখ্যা ৪২৮ জন।  এবাবের নির্বাচনে দুটি প্যানেলে প্রতিদ্বন্দ্বিতা করছেন চলচ্চিত্র শিল্পীরা। একটি প্যানেলে সভাপতি পদে রয়েছে মিশা সওদাগর ও সাধারণ সম্পাদক পদে জায়েদ খান। অন্য প্যানেলে প্রতিদ্বন্দ্বিতা করছেন সভাপতি পদে চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন ও সাধারণ সম্পাদক পদে চিত্রনায়িকা নিপুণ আক্তার।

news24bd.tv/ নাজিম

;