বাবার জয় নিয়ে আশাবাদী দীঘি
বাবার জয় নিয়ে আশাবাদী দীঘি

বাবার জয় নিয়ে আশাবাদী দীঘি

অনলাইন ডেস্ক

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে প্রথমবারের মতো ভোট দিলেন চিত্রনায়িকা প্রার্থনা ফারদিন দীঘি।

ভোট দিতে আসা দীঘির সঙ্গে কথা হলে তিনি জানান, সম্প্রতি চলচ্চিত্র শিল্পী সমিতির সদস্য হয়েছেন দীঘি। এবারই প্রথম ভোট দিয়েছেন। প্রথমবার ভোট দিয়ে ভীষণ উচ্ছ্বসিত।

‌‘নির্বাচনে প্রতিবার বাবার সঙ্গে আসতাম। আর আমি দাঁড়িয়ে থাকতাম এবং ভোট চাইতাম। এবার আমি নিজে ভোটার। নির্বাচনে জয়-পরাজয় থাকবে। ’ বাবার জয়ের ব্যাপারে আশাবাদী দীঘি এসব কথা বলেন।

দীঘির বাবা অভিনেতা সুব্রত বরাবরই শিল্পী সমিতির নির্বাচনে অংশ নিয়ে আসছেন। এ বছর তিনি মিশা সওদাগর ও জায়েদ খান প্যানেল থেকে সহ-সাধারণ সম্পাদক পদে লড়ছেন। বাবার জয় নিয়ে শতভাগ আশাবাদী দীঘি।

তিনি বলেন, ‘বাবাকে আমি কখনও নির্বাচনে হারতে দেখিনি। তিনি সবসময় তার কর্মগুণে জয়ী হয়েছেন।  

নির্বাচনের ভোটগ্রহণ শুক্রবার (২৮ জানুয়ারি) সকাল ৯টা ১৬ মিনিটে। চলবে বিকেল ৫টা পর্যন্ত। এই নির্বাচনে ভোটারের সংখ্যা ৪২৮ জন। নির্বাচনের প্রধান কমিশনারের দায়িত্ব পালন করছেন পীরজাদা শহীদুল হারুণ। তার সঙ্গে সদস্য হিসেবে আছেন বিএইচ নিশান ও বজলুর রাশীদ চৌধুরী। আপিল বোর্ডের চেয়ারম্যান করা হয়েছে সোহানুর রহমান সোহানকে। এই বোর্ডের সদস্য মোহাম্মদ হোসেন জেমী ও মোহাম্মদ হোসেন।

এবাবের নির্বাচনে দুটি প্যানেলে প্রতিদ্বন্দ্বিতা করছেন চলচ্চিত্র শিল্পীরা। একটি প্যানেলে সভাপতি পদে রয়েছে মিশা সওদাগর ও সাধারণ সম্পাদক পদে জায়েদ খান। অন্য প্যানেলে প্রতিদ্বন্দ্বিতা করছেন সভাপতি পদে চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন ও সাধারণ সম্পাদক পদে চিত্রনায়িকা নিপুণ আক্তার।

news24bd.tv/ তৌহিদ

;