শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০১৯ | আপডেট ২০ ঘন্টা ১৭ মিনিট আগে

মাদারীপুরে কিশোরী ধর্ষণ

মাদারীপুর প্রতিনিধি

মাদারীপুরে কিশোরী ধর্ষণ

মাদারীপুরের রাজৈর উপজেলার পূর্ব তেলিকান্দি গ্রামে রোববার ভোররাতে এক কিশোরীকে (১৫) ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

পরিবার ও হাসপাতাল সূত্রে জানা গেছে, ওই কিশোরী রোববার ভোররাতে প্রকৃতির ডাকে সাড়া দিতে ঘরের বাইরে যায়। এ সময় আগে থেকে ওঁৎ পেতে থাকা একই উপজেলার কোদালিয়া বাজিতপুর গ্রামের রাজা ফকিরের ছেলে রফিক ফকির (২৫) ও তার সঙ্গে আরো তিনজন কৌশলে ঘরের ভেতরে প্রবেশ করে। বাড়ি খালি থাকায় রফিক ফকির ও তার লোকজন কিশোরীকে ধর্ষণ করে পালিয়ে যায়। সকালে কিশোরীর পরিবারের লোকজন বাড়িতে এসে কিশোরীকে উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করে।

ধর্ষিতা কিশোরী বলেন, ৫/৬ মাস হলো রফিক বিভিন্ন সময় রাস্তায় একা পেয়ে বিরক্ত করত। ভয়ে কাউকে কিছু বলিনি। আমি রফিকের কঠোর শাস্তি চাই।

ধর্ষিতা কিশোরীর মা সাংবাদিকদের বলেন, আমরা গরীব। তাই আমার মেয়েকে একা বাড়িতে পেয়ে রফিক তার লোকজন নিয়ে ক্ষতি করেছে। আমি এর বিচার চাই।

আমগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. জাহিদুর রহমান টিপু বলেন, আমি ঘটনার কথা শুনলাম। এটা দুঃখজনক ঘটনা। আমি কিশোরীর পরিবারকে আইনিসহ সব ধরনের সহযোগিতা করব। এ ঘটনার যেন সুষ্ঠু বিচার হয় সেজন্য সর্বাত্মক চেষ্টা করব।

রাজৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জিয়াউল মোর্শেদ বলেন, আমি ঘটনার কথা শুনেছি। ওই মেয়ের পরিবারের কেউ থানায় আসেনি। পরিবারের পক্ষ থেকে অভিযোগ করলে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।

(নিউজ টোয়েন্টিফোর/বেলাল/তৌহিদ)
 

মন্তব্য