১২৯ সন্তানের পিতাকে খুঁজছে নারীরা!
১২৯ সন্তানের পিতাকে খুঁজছে নারীরা!

সংগৃহীত ছবি

১২৯ সন্তানের পিতাকে খুঁজছে নারীরা!

অনলাইন ডেস্ক

৬৬ বছর বয়সে ১২৯ সন্তানের বাবা হয়েছেন ব্রিটেনের এক ব্যক্তি। শ্রীঘ্রই হতে চলেছেন আরও ৯ সন্তানের বাবা। এমনকি সামাজিক যোগাযোগ মাধ্যমে তাকে সন্তান প্রত্যাশী নারীরা খুঁজছেন। মূলত নিজের স্পার্ম ডোনেশনে করেই ৬৬ বছর বয়সী ক্লাইভ জোন্স এত সংখ্যাক সন্তানের বাবা হওন।

খবর নিউজ এইটিনের।

সন্তান ধারণের ইচ্ছা থাকলেও অনেকেই আছেন যারা বাবা হতে পারেন না। কোনো না কোনো শারীরিক সমস্যা তাদের ইচ্ছা পূরণের পথে বাধা হয়ে দাঁড়ায়। পরিস্থিতি এমন হলে অনেকেই সন্ধান করেন স্পার্ম ডোনারের। যাতে তারা সন্তান ধারণ করতে পারেন।

৬৬ বছর বয়সী ক্লাইভ জোন্স গত ১০ বছর ধরে স্পার্ম ডোনেশনের কাজ করছেন। তার এই কাজে তিনি এ পর্যন্ত ১২৯ সন্তানের জৈবিক পিতা হয়েছেন এবং শীঘ্রই আরও ৯ সন্তানের জন্ম হতে চলেছে, যার ফলে তিনি মোট ১৩৮ সন্তানের পিতা হবেন।  

ক্লাইভ বলেছেন, সংখ্যাটি ১৫০ করার পরে এই কাজকে বিদায় জানাবেন তিনি। তবে কাজটি খুব একটা সহজ কাজ নয়।

ক্লাইভ আনুষ্ঠানিকভাবে স্পার্ম ডোনার হতে পারেন না, কারণ আমেরিকায় দাতা হওয়ার সর্বোচ্চ বয়স ৪৫ বছর। এ কারণে যারা স্পার্ম গ্রহণ করতে চান, তারা ফেসবুকের মাধ্যমে ক্লাইভের সঙ্গে যোগাযোগ স্থাপন করেন এবং তাদের চাহিদা পূরণ করার কথা জানান। বড় কথা হলো এই পরিষেবার জন্য টাকা নেন না ক্লাইভ।

ক্লাইভ বলেন, কাউকে সুখ দিয়ে, কারোর সংসার গুছিয়ে তিনি সুখ পান। ৯-১০ বছর আগে সংবাদপত্রে একটি নিবন্ধ পড়ে তিনি এই ধারণাটি পেয়েছিলেন। যখন তিনি দেখেছিলেন যে, সন্তান ছাড়া মানুষকে কত মানসিক যন্ত্রণা ভোগ করতে হয়।

news24bd.tv/আলী  

;