নির্বাচনে প্রত্যেক প্রার্থীর চেয়ে বেশি ভোট ফেরদৌসের
নির্বাচনে প্রত্যেক প্রার্থীর চেয়ে বেশি ভোট ফেরদৌসের

চিত্রনায়ক ফেরদৌস

নির্বাচনে প্রত্যেক প্রার্থীর চেয়ে বেশি ভোট ফেরদৌসের

অনলাইন ডেস্ক

বহুল আলোচিত বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির দ্বিবার্ষিক ২০২২-২৪ মেয়াদের নির্বাচনের ফল ঘোষণা করা হয়েছে। নির্বাচনে সভাপতি পদে জয় পেয়েছেন জনপ্রিয় চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন এবং হ্যাট্রিক জয়ে সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন জায়েদ খান।

শুক্রবার সন্ধ্যা ৬টায় শেষ হওয়া ভোটের ফলাফল শনিবার (২৯ জানুয়ারি) সকাল ৬টার দিকে আনুষ্ঠানিকভাবে নির্বাচনের ফল ঘোষণা করা হয়।

নির্বাচনে সব প্রার্থীর চেয়ে সবচেয়ে বেশি ভোট পেয়েছেন চিত্রনায়ক ফেরদৌস।

তিনি কাঞ্চন-নিপুণ প্যানেল থেকে কার্যকরী পরিষদ সদস্য পদে নির্বাচন করে সর্বোচ্চ ২৪০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। একই পদে তার পরে দ্বিতীয় সর্বোচ্চ অমিত হাসানের ২২৭ ভোট।

শুক্রবার সকাল ৯টা ১২মিনিটে শিল্পী সমিতির কার্যালয়ে ভোট গ্রহণ শুরু হয়। ভোট চলে সন্ধ্যা ৬টা ১০মিনিট পর্যন্ত। টান টান উত্তেজনা থাকলেও শেষ পর্যন্ত সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে নির্বাচন অনুষ্ঠিত হয়।  

অন্যান্য পদে নির্বাচিত হয়েছেন- সহ-সভাপতি পদে ডিপজল ও রুবেল, সহ-সাধারণ সম্পাদক পদে সাইমন সাদিক জয়ী হয়েছেন।

সাংগঠনিক সম্পাদক হয়েছেন শাহানূর, কোষাধ্যক্ষ হয়েছেন আজাদ খান, দপ্তর সম্পাদক হলেন আরমান, সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক পদে জিতেছেন মামনুন ইমন, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক পদে জয়ী হয়েছেন জয় চৌধুরী।

কার্যকরী সদস্য পদে জয়ী হয়েছেন মৌসুমী, অঞ্জনা, রোজিনা, অরুণা বিশ্বাস, আলীরাজ, সুচরিতা, কেয়া, ফেরদৌস, অমিত হাসান, জেসমিন, চুন্নু।

এবারের নির্বাচনে মোট ভোটার ছিলেন ৪২৮। ভোট দিয়েছেন ৩৬৫ জন।

আরও পড়ুন


ফলাফলের আগেই নির্বাচন বর্জনের ঘোষণা ডি এ তায়েবের

news24bd.tv এসএম

;