সোনাইমুড়ীতে মাদরাসাছাত্রীকে ধর্ষণচেষ্টা, অতঃপর...
সোনাইমুড়ীতে মাদরাসাছাত্রীকে ধর্ষণচেষ্টা, অতঃপর...

প্রতীকী ছবি

সোনাইমুড়ীতে মাদরাসাছাত্রীকে ধর্ষণচেষ্টা, অতঃপর...

অনলাইন ডেস্ক

নোয়াখালীর সোনাইমুড়ীতে এক মাদরাসাছাত্রীকে ধর্ষণচেষ্টার অভিযোগ উঠেছে মো. সেলিম (৪৬) নামের এক ব্যবসায়ীর বিরুদ্ধে। ধর্ষণচেষ্টার অভিযোগে এরই মধ্যে তার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

শুক্রবার (২৮ জানুয়ারি) নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলাটি দায়ের করেন ভুক্তভোগী শিশুর বাবা। আসামি মো. সেলিম সোনাইমুড়ী পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের শিমুলিয়া চৌধুরী বাড়ির মৃত হাজী রাজান আলীর ছেলে।

মামলার বিষয়টি নিশ্চিত করেছেন সোনাইমুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হারুন অর রশিদ। এসময় তিনি জানান, ২২ ধারায় বাদীর জবানবন্দি রেকর্ড করা হয়েছে। আসামিকে গ্রেপ্তারে পুলিশি অভিযান চলমান রয়েছে।

মামলা সূত্রে জানা গেছে, ভুক্তভোগী ৯ বছর বয়সী শিশু তাবিয়াতুল উম্মা মহিলা মাদরাসায় প্রথম শ্রেণিতে পড়াশোনা করে। বৃহস্পতিবার (২৭ জানুয়ারি) রাত সাড়ে আটটায় মাদরাসা থেকে প্রাইভেট পড়ে বাড়ি ফেরার পথে আসামি তাকে ধরে দোকানের পেছনে রান্নাঘরে নিয়ে ভয় দেখিয়ে ধর্ষণের চেষ্টা চালায়। এদিকে শিশুটির বাড়ি ফিরতে দেরি দেখে তার বাবা তাকে খুঁজতে গিয়ে দোকানের পেছনে তার কান্নার আওয়াজ শুনে সেখানে গেলে আসামি পালিয়ে যায়। পরে ভিকটিম সব ঘটনা খুলে বলে।

আরও পড়ুন


সাগর পথে ইতালি যাত্রা : ২৮৭ যাত্রীর ২৭৩ জনই বাংলাদেশি

news24bd.tv এসএম

;