চেনাই যাচ্ছে না নায়িকা ময়ূরীকে, সিনেমাকে বিদায়!
চেনাই যাচ্ছে না নায়িকা ময়ূরীকে, সিনেমাকে বিদায়!

চিত্রনায়িকা ময়ূরী

চেনাই যাচ্ছে না নায়িকা ময়ূরীকে, সিনেমাকে বিদায়!

অনলাইন ডেস্ক

ঢালিউডের এক সময়ের পর্দা কাঁপানো আলোচিত চিত্রনায়িকা ময়ূরী। দীর্ঘ দিন থেকেই সিনেমার বাইরে এই অভিনেত্রী। বলা চলে ধরা-ছোঁয়ার বাইরে। তবে অনেকদিন পরে হলেও দেখা মিলেছে ময়ূরীর।

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন উপলক্ষে শুক্রবার (২৭ জানুয়ারি) এফডিসিতে এসেছিলেন তিনি।

বর্তমানে সিনেমা থেকে দূরে থাকা এই অভিনেত্রী এফডিসিতে এসে তিনি জানালেন পাল্টে গেছে তার জীবন। কথা বললেন নিজের পরিবার নিয়ে। সিনেমা নিয়ে তার ভাবনার কথাও জানালেন ময়ূরী।

গণমাধ্যমের সঙ্গে খোলাখুলি কথা বলেছেন ময়ূরী। এসময় তিনি বলেন, বিয়ের পর সিদ্ধান্ত নিয়েছি আর সিনেমা করব না। আমার দুটি ছেলে মেয়ে আছে। বড় মেয়ে এখন অষ্টম শ্রেণীতে পড়ছে আর ছেলের বয়স মাত্র ৩ বছর। সন্তানদের নিয়েই সব সময় ব্যস্ত থাকতে হয়। মাঝে মাঝে দেশের বাহিরে যাওয়া হয়। সেখানে আমার ভাই এবং ভাইয়ের স্ত্রী বাস করেন। আমিও সেখানে যাওয়ার চেষ্টা করছি।  

আবার সিনেমাতে অভিনয়ের বিষয়ে তিনি বলেন, এখনও বেশ কিছু কাজের অফার পাচ্ছি। কিন্তু সবগুলো না করে দিয়েছি। এখন সংসার নিয়ে ভাবছি। কারণ অভিনয় এবং সংসার একসাথে দুইটি কাজ হয় না। আপনারা আমাকে সবসময় ভালোবাসবেন, পাশে থাকবেন আর ভুল ত্রুটি হলে ক্ষমা করে দেবেন।

এই নায়িকা আরও বলেন, এফডিসি নির্বাচন উপলক্ষে অনেকের সঙ্গে দেখা হয়েছে, কথা হয়েছে, এটা অনেক ভালো লাগছে। আসলে সিনেমা তো অন্যরকম ভালো লাগার জায়গা। তাই এফডিসিতে বারবার আসতেই ভালো লাগে।

পলিটিক্স করে এফডিসি থেকে তাকে বের করে দেয়া হয়েছে বলেও এসময় আক্ষেপ প্রকাশ করেন ময়ূরী। বলেন, ‘আমাকে পলিটিক্স করে বের করে দেয়া হয়েছে। নায়িকারা আমার নামে দুর্নাম ছড়াত। আমাকে অশ্লীল নায়িকা বলে প্রচার করা হত। ’

১৯৯৮ সালে ‘মৃত্যুর মুখে’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন ময়ূরী। এ পর্যন্ত তার অভিনীত তিনশত সিনেমা মুক্তি পেয়েছে। নার্গিস আক্তার পরিচালিত ‘চার সতীনের ঘর’ শিরোনামের সিনেমায় অভিনয় করে প্রশংসা কুড়ান ময়ূরী। তার অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘বাংলা ভাই’।

আরও পড়ুন


সব ধরনের চেয়ে বেশি মারাত্মক করোনার নতুন ধরন ‘নিওকোভ’

news24bd.tv এসএম

;