রাজধানীর ডেমরায় দুর্বৃত্তের ছুরিকাঘাতে ট্রাকচালক নিহত
রাজধানীর ডেমরায় দুর্বৃত্তের ছুরিকাঘাতে ট্রাকচালক নিহত

প্রতীকী ছবি

রাজধানীর ডেমরায় দুর্বৃত্তের ছুরিকাঘাতে ট্রাকচালক নিহত

অনলাইন ডেস্ক

রাজধানীর ডেমরায় দুর্বৃত্তের ছুরিকাঘাতে সাইফুল ইসলাম (৩০) নামে এক ট্রাকচালক নিহত হয়েছে। শুক্রবার (২৮ জানুয়ারি) দিবাগত রাত সাড়ে ৩টার দিকে কামারভোগে সাবেক হাসু কমিশনারের বাড়ির সামনের রাস্তায় এ ঘটনা ঘটে।

রক্তাক্ত অবস্থায় সাইফুলকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ডেমরা আমুলিয়া মেন্দিপুরে স্ত্রী মানসুরা আক্তার অর্পা ও এক মাত্র মেয়েসহ পরিবার নিয়ে নিজ বাড়িতে থাকতো সাইফুল।

সে স্থানীয় ফজলুল হকের ছেলে। নিজের ড্রাম ট্রাক নিজেই চালাতো সাইফুল।

সাইফুলকে হাসপাতালে নিয়ে যাওয়া ট্রাকচালক নাইম মোল্লা জানান, ট্রাকে করে রাতে সারুলিয়া থেকে বালু নিয়ে কামারভোগ ৪ নম্বর রোডে ফেলছিলেন তারা। রাত সাড়ে ৩টার দিকে সাইফুল প্রথমে তার ট্রাকে করে বালু নিয়ে যায়। এর কিছুক্ষণ পর একই জায়গায় হান্নান নামে আরেক ট্রাকচালক বালু নিয়ে যাবার পর সেখানে রাস্তার পাশে রক্তাক্ত অবস্থায় সাইফুলকে পড়ে থাকতে দেখেন। পরে পুলিশে খবর দিলে সেখান থেকে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

ডেমরা থানার উপ-পরিদর্শক (এসআই) হারেস মিয়া জানান, খবর পেয়ে রাতে রক্তাক্ত অবস্থায় সাইফুলকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে ভোর ৬টার দিকে সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তার পেটের নিচে ছুরিকাঘাত রয়েছে। তবে কারা, কী কারণে এ ঘটনা ঘটিয়েছে সে বিষয়ে এখনও কিছু জানা যায়নি। এ ঘটনায় একটি মামলা প্রক্রিয়াধীন আছে। আসামিদের শনাক্তের চেষ্টা চলছে। মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে।

আরও পড়ুন


আবাসিক হোটেল থেকে যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

news24bd.tv এসএম

;