চলন্ত গাড়ির ভেতরে যুবতীর শ্লীলতাহানি করে চালক, অতঃপর...

প্রতীকী ছবি

চলন্ত গাড়ির ভেতরে যুবতীর শ্লীলতাহানি করে চালক, অতঃপর...

অনলাইন ডেস্ক

চলন্ত একটি ট্যাক্সির ভেতরে এক যুবতীকে শ্লীলতাহানি করা হয়েছে বলে অভিযোগ উঠেছে মুকেশ কুমার নামে এক ট্যাক্সিচালকের বিরুদ্ধে। এই ঘটনায় ওই ট্যাক্সিচালককে গ্রেপ্তার করেছে পুলিশ।

ঘটনাটি ঘটেছে ভারতের পশ্চিমবঙ্গের সল্টলেকের সেক্টর-২ থেকে ট্যাক্সিতে উঠার পর। শুক্রবার (২৮ জানুয়ারি) বিকালে ওই নারীর অভিযোগ পাওয়ার ৪ ঘণ্টার মধ্যেই অভিযুক্ত ট্যাক্সিচালককে গ্রেপ্তার করে ভারতের পশ্চিমবঙ্গের হেস্টিংস থানার পুলিশ।

পুলিশ জানায়, শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে শ্লীলতাহানির অভিযোগে টালিগঞ্জ থানা এলাকা থেকে ট্যাক্সিচালক মুকেশ কুমারকে গ্রেপ্তার করা হয়েছে। তার বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ করেছেন হাওড়ার বাসিন্দা ভুক্তভোগী নারী মমতা প্রসাদ।

ভারতীয় গণমাধ্যম আনন্দবাজার পত্রিকার এক প্রতিবেদনে এসব তথ্য তুলে ধরা হয়েছে।

ভুক্তভোগী নারীর বরাত দিয়ে গণমাধ্যমটি জানায়, শুক্রবার বিকালে বাড়ি যাওয়ার জন্য সল্টলেকের সেক্টর-২ থেকে ট্যাক্সিতে উঠেছিলেন ওই নারী।

এরপর বার বার নানা প্রস্তাব দিয়ে তার ঘনিষ্ঠ হতে থাকেন চালক। এমনকি, সল্টলেক থেকে ট্যাক্সিতে চড়ার পর সঠিক রাস্তায় না গিয়ে অহেতুক এদিক সেদিক ঘোরাঘুরি করতেও থাকেন। এরপর ট্যাক্সির সব দরজা অটো-লক করে দিয়ে তার শ্লীলতাহানি করে চালক। তাতে চিৎকার-চেঁচামেচি শুরু করেন ভুক্তভোগী মমতা। অবস্থা বেগতিক বুঝে চ্যাপেল মোড়ে সেন্ট জর্জেস গেট রোডের কাছে গাড়ি থামিয়ে দেন চালক। এরপর মমতাকে ট্যাক্সি থেকে নামিয়ে দিয়ে ট্যাক্সি নিয়ে পালিয়ে যায় তিনি।

শুক্রবার বিকালেই হেস্টিংস থানায় শ্লীলতাহানির অভিযোগ দায়ের করেন মমতা। তার অভিযোগের ভিত্তিতে টালিগঞ্জ এলাকা থেকে অভিযুক্তকে গ্রেপ্তার করা হয় বলে জানিয়েছে পুলিশ।

প্রসঙ্গত, এর আগে মঙ্গলবার প্রগতি ময়দান থানায় এলাকায় এক প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণের ঘটনায় তিন দিনের মাথায় আসামিকে গ্রেপ্তার করেছিল কলকাতা পুলিশ।

আরও পড়ুন


রাজধানীর যেসব এলাকায় আজ বিদ্যুৎ থাকবে না

news24bd.tv এসএম