চুয়াডাঙ্গায় প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ-অগ্নিসংযোগ, আহত ৯
চুয়াডাঙ্গায় প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ-অগ্নিসংযোগ, আহত ৯

দুই পক্ষের মধ্যে সংঘর্ষ

চুয়াডাঙ্গায় প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ-অগ্নিসংযোগ, আহত ৯

জামান আখতার, চুয়াডাঙ্গা

চুয়াডাঙ্গা সদর উপজেলার তিতুদহ ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে নৌকা ও আনারস প্রতীকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে উভয় পক্ষের ৯ জন আহত হয়েছেন। এসময় দুই পক্ষের নির্বাচনী অফিসে আগুন ও মাইক্রোবাস ও মোটরসাইকেল ভাঙচুরের ঘটনা ঘটেছে।

শুক্রবার (২৮ জানুয়ারি) দিনগত রাত সাড়ে ১০ টার দিকে এ ঘটনা ঘটে।

খবর পেয়ে দর্শনা থানা পুলিশ এবং তিতুদহ ক্যাম্পের পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। আহতদের মধ্যে ১ জনকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয়রা জানান, শুক্রবার রাতে তিতুদহ ইউনিয়ন পরিষদের নির্বাচনে আনারস প্রতীকের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মিজানুর রহমানের কর্মীরা নির্বাচনী শোডাউন শেষে তিতুদহ সেন্টার পাড়ায় অবস্থান করছিলেন। এ সময় নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী শুকুর আলীর কর্মীরা তাদের উপর দেশিয় অস্ত্র ও লাঠি নিয়ে হামলা করে। এতে আনারস প্রতীকের ৪ জন কর্মী আহত হন। এসময় আনারস প্রতীকের দু'টি অফিস ভাংচুর ও অগ্নিসংযোগ করে।

এছাড়াও একটি মোটরসাইকেল এবং দু'টি মাইক্রোবাস ভাঙচুর করা হয়। পরে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর কর্মীরা নৌকা প্রতীকের নির্বাচনী অফিসে হামলা চালায়। এতে নৌকা প্রতীকের ৫ জন কর্মী আহত হন।

আরও পড়ুন


চলন্ত গাড়ির ভেতরে যুবতীর শ্লীলতাহানি করে চালক, অতঃপর...

news24bd.tv এসএম

;