সিরাজগঞ্জে দুর্ঘটনায় নারীসহ নিহত ২
সিরাজগঞ্জে দুর্ঘটনায় নারীসহ নিহত ২

প্রতীকী ছবি

সিরাজগঞ্জে দুর্ঘটনায় নারীসহ নিহত ২

অনলাইন ডেস্ক

সিরাজগঞ্জের পৃথক সড়ক দুর্ঘটনায় এক নারীসহ দুই জন নিহত হয়েছেন। জেলার রায়গঞ্জ ও উল্লাপাড়া উপজেলায় এই দুটি দুর্ঘটনা ঘটে।

শনিবার (২৯ জানুয়ারি) সকালে হাটিকুমরুল বগুড়া মহাসড়কের রায়গঞ্জ উপজেলার দত্তকুশা এলাকায় রাস্তা পার হওয়ার সময় অজ্ঞাত এক গাড়ির চাপায় মাহমুদা আক্তার মিশু নামের এক নারীর মৃত্যু হয়েছে।

অপর দিকে এদিন সকালে সময়ে হাটিকুমরুল-নাটোর মহাসড়কে উল্লাপাড়া উপজেলার নাঈমুড়ী রুয়াপাড়া এলাকায় ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে এক ব্যক্তির মৃত্যু হয়েছে।

নিহতরা হলেন- নাটোর জেলার গুরুদাসপুর উপজেলার গাড়ীশাপাড়া গ্রামের মজিবর রহমানেরে মেয়ে মাহমুদা আক্তার মিশু (২৫) ও রায়গঞ্জ উপজেলার ধামাইনগর গ্রামের মৃত আবুল হোসেনের ছেলে মকবুল হোসেন (৫০)।

হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. লুৎফর রহমান বলেন, আজ সকালে হাটিকুমরুল-বগুড়া মহাসড়কে দত্তকুশা এলাকায় রাস্তা পার হওয়ার সময় অজ্ঞাত গাড়িচাপায় ঘটনাস্থলেই মারা যান মাহমুদা আক্তার মিশু।

আর হাটিকুমরুল-নাটোর মহাসড়কের নাঈমুড়ী রুয়াপাড়া এলাকায় একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে কেবিনে থাকা মকবুল হোসেন নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে।

আরও পড়ুন


সাতক্ষীরায় হরিণের ৭ কেজি মাংসসহ দুই শিকারি আটক

news24bd.tv এসএম

;