ধর্ষণের পর হত্যা, খুলনার সেই তরুণীর খণ্ডিত মস্তক উদ্ধার!
ধর্ষণের পর হত্যা, খুলনার সেই তরুণীর খণ্ডিত মস্তক উদ্ধার!

সোহেল ও রিয়াজ গ্রেপ্তার

ধর্ষণের পর হত্যা, খুলনার সেই তরুণীর খণ্ডিত মস্তক উদ্ধার!

নিজস্ব প্রতিবেদক, খুলনা:

খুলনার ফুলতলায় ধর্ষণের পর হত্যা করা তরুণী মুসলিমার খণ্ডিত মস্তক উদ্ধার করেছে র‌্যাব। এই ঘটনায় জড়িত সোহেল ও রিয়াজ নামের দুই যুবককে গ্রেপ্তার করা হয়েছে। শনিবার দুপুরে ফুলতলার যুগ্নিপাশায় একটি নির্মাণাধীন ভবনের বাথরুম থেকে নিহত ওই তরুণীর মস্তক উদ্ধার করা হয়।

খুলনা র‌্যাব-৬ এর পরিচালক লে. কর্ণেল মুহাম্মদ মোসতাক আহমেদ জানান, মাথাবিহীন বিবস্ত্র তরুণীর লাশ উদ্ধারের পর গোপন সংবাদের ভিত্তিতে সোহেল ও রিয়াজকে গ্রেপ্তার করা হয়।

সেই সঙ্গে যে বটি দিয়ে তরুণীকে হত্যা করা হয় তাও উদ্ধার করা হয়। পরে তাদের দেখানো স্থান থেকে খণ্ডিত মস্তক উদ্ধার করা হয়।

জানা যায়, ২৬ জানুয়ারি সকালে ফুলতলার উত্তরডিহি থেকে মুসলিমার মাথাবিহীন বিবস্ত্র লাশ উদ্ধার হয়। এ ঘটনায় নিহতের বোন আকলিমা খাতুন বাদী হয়ে ফুলতলা থানায় হত্যা মামলা করেন।

প্রেমের সম্পর্কের জের ধরে মোবাইলে কল পেয়ে মুসলিমা রাত সাড়ে ৮টার দিকে বের হলে তাকে ধর্ষণ, পাশবিক নির্যাতন ও হত্যা করা হয় বলে এজহারে উল্লেখ করা হয়। র‌্যাব এ ঘটনায় ফরিদপুর থেকে রিয়াজকে ও খুলনার ফুলতলা থেকে সোহেলকে গ্রেপ্তার করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা ধর্ষণের পর ওই তরুণীকে হত্যার কথা স্বীকার করে।  

এদিকে মুসলিমার খণ্ডিত মাথা উদ্ধারের সময় তার বোন ও স্বজনরা উপস্থিত থেকে আসামিদের দৃষ্টান্তমূলক শান্তির দাবি করেন।

news24bd.tv/ কামরুল