হাবীবের মৃত্যুর কারণ তদন্তের মাধ্যমে বের করা হবে : হানিফ
হাবীবের মৃত্যুর কারণ তদন্তের মাধ্যমে বের করা হবে : হানিফ

হাবীবের মৃত্যুর কারণ তদন্তের মাধ্যমে বের করা হবে : হানিফ

আলী তালুকদার

সাংবাদিক হাবীবুর রহমান হাবীব ছিলেন মিষ্টভাষী ছিলেন। এই ছেলেটা এইভাবে চলে যাবে ভাবিনি। সাংবাদিক হাবিবুর রহমান হাবিবের স্মরণ সভায় এভাবেই আবেগ আপ্লুত হয়ে পড়েন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ। হাবীবের প্রকৃত মৃত্যুর রহস্য উদঘাটন করে তদন্তের মাধ্যমে আইনি ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন তিনি।

 

গত মঙ্গলবার (১৯ জানুয়ারি) গভীর রাতে মোটরসাইকেলে বাসায় ফেরার পথে রাজধানীর হাতিরঝিল বেগুনবাড়ী সিদ্দিক মাস্টারের ঢালে রক্তাক্ত অবস্থায় সাংবাদিক হাবীবুর রহমানকে উদ্ধার করে আইন শৃঙ্খলা বাহিনী। ঢাকা মেডিকেল হাসপাতালে নেয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। এরপর  সাংবাদিক হাবিবুরের  দুর্ঘটনা নিয়ে  ডিআরইউ (ঢাকা রিপোর্টার্স ইউনিটি) ও তার পরিবারের কাছে থেকে উঠে হাবিরের মৃত্যুর সুষ্ঠু তদন্তের দাবি।  

শনিবার সকাল সাড়ে ১০টায় হাবীবুর রহমানের জন্য দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয় ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে।

এ সময় উপস্থিত ছিলেন তার পরিবারের সদস্যরা ও দীর্ঘদিনের সহকর্মীরা। আলোচনায় সাংবাদিক হাবিবুরকে নিয়ে স্মৃতিচারণ করেন সাংবাদিক নেতারা। দাবি করেন দুর্ঘটনায় তার মৃত্যুর প্রকৃত কারণ  অনুসন্ধানের।

এসময় হাবিবুরের পরিবারের পাশে সার্বিক সহযোগিতা ও তার মৃত্যুর কারণ উদ্ঘাটনের জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সাথে কথা বলবেন বলে জানান আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ ও আওয়ামী লীগের দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া।

হাবিবের আত্মার মাগফেরাত কামনা এবং তার পরিবারের পাশে সবাইকে থাকার আহ্বান জানান সাংবাদিক সংগঠনের নেতৃবৃন্দ।

news24bd.tv/আলী