স্বামী পছন্দ না হওয়ায় বিয়ের ৯ দিনের মাথায় নববধূর আত্মহত্যা
স্বামী পছন্দ না হওয়ায় বিয়ের ৯ দিনের মাথায় নববধূর আত্মহত্যা

প্রতীকী ছবি

স্বামী পছন্দ না হওয়ায় বিয়ের ৯ দিনের মাথায় নববধূর আত্মহত্যা

অনলাইন ডেস্ক

চুয়াডাঙ্গায় বিয়ের ৯ দিনের মাথায় বিষপান করে রজনী খাতুন (১৪) নামে এক নববধূ আত্মহত্যা করেছে। জানা গেছে, স্বামী পছন্দ না হওয়ায় তিনি বিষপানে আত্মহত্যা করেছেন।

শনিবার (২৯ জানুয়ারি) সন্ধ্যার দিকে চুয়াডাঙ্গার সদর উপজেলার বড়শলুয়া গ্রামে এই ঘটনা ঘটে। আত্মহত্যা করা রজনী একই গ্রামের জাহাঙ্গীর মন্ডলের মেয়ে।

বিয়ের মাত্র ৯ দিনের মাথায় নববধূর আত্মহত্যার বিষয়ে মেয়েটির বাবা গণমাধ্যমকে বলেন, নিজের পছন্দের বাইরে বিয়ের কারণে সে আত্মহত্যা করেছে। রোববার (৩০ জানুয়ারি) ময়নাতদন্ত শেষে নিহতের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করেছে পুলিশ।

নিহতের পরিবার সূত্রে জানা গেছে, চুয়াডাঙ্গা সদর উপজেলার বড়শলুয়া গ্রামের মাদরাসা পাড়ার জাহাঙ্গীর মন্ডলের মেয়ে রজনী খাতুনের (১৪) সঙ্গে পার্শ্ববর্তী যদুপুর গ্রামের সাগর হোসাইন নামে একজনের বিয়ে হয়। বিয়ের মাত্র ৯ দিন পরে শনিবার সন্ধ্যার দিকে বাবার বাড়িতে বিষপান করে রজনী। পরে স্থানীয় চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠায় পুলিশ।

এ বিষয়ে দর্শনা থানার অফিসার ইনচার্জ (ওসি) লুৎফুল কবীর জানান, মেয়েটির বয়স এখনও ১৮ হয়নি। তার আগেই মেয়েটিকে তার পরিবার বিয়ে দিয়ে দিয়েছিল। স্বামীকে তার পছন্দ হয়নি বলে তার বাবাকে জানান। মূলত এই কারণে সে আত্মহত্যা করতে পারে বলে মনে হচ্ছে। ওই ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।

আরও পড়ুন


৪ দিন ধরে বন্ধ বড়পুকুরিয়া কয়লা খনির উৎপাদন

news24bd.tv এসএম