কুমিল্লায় ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহী নিহত
কুমিল্লায় ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহী নিহত

ফাইল ছবি

কুমিল্লায় ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহী নিহত

অনলাইন ডেস্ক

কুমিল্লায় ট্রাক চাপায় এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন মোটরসাইকেলে থাকা আরও দুই জন। বর্তমানে তারা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

সোমবার (৩১ জানুয়ারি) রাত ১১টার দিকে কুমিল্লা-চাঁদপুর আঞ্চলিক মহাসড়কে জেলার বরুড়া উপজেলার লক্ষ্মীপুর বাজার সংলগ্ন ইটভাটার পাশে এ ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করেছেন ময়নামতি হাইওয়ে পুলিশের লালমাই ক্রসিং পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) মাকসুদুল ইসলাম। তিনি বলেন, মোটরসাইকেলটিকে চাপা দিয়ে ট্রাক পালিয়ে যায়।

জোবায়ের হাসানাত নামের এক প্রত্যক্ষদর্শী জানান, তিনজন আরোহী একটি মোটরসাইকেলে করে কুমিল্লার দিকে যাচ্ছিলেন। তারা ইটভাটার পাশে দিয়ে যাওয়ার সময় চাঁদপুরের দিকে যাওয়া একটি ট্রাক মোটরসাইকেলটিকে চাপা দিয়ে চলে যায়। স্থানীয়রা অনেক চেষ্টা করেও ট্রাকটিকে আটক করতে পারেননি। পরে গুরুতর আহত তিন মোটরসাইকেল আরোহীকে পাশের লাকসাম উপজেলার মুদাফ্ফরগঞ্জ বাজারের একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক একজনকে মৃত ঘোষণা করেন।

রাত ১২টার দিকে এসআই মাকসুদ ইসলাম বলেন, ট্রাকচাপায় মোটরসাইকেল চালকের মৃত্যু হয়েছে। সেখানে হাইওয়ে পুলিশ যাচ্ছে। নিহত মোটরসাইকেল আরোহী জেলার লাকসাম উপজেলার হামিরাবাগ গ্রামের বাসিন্দা বলে জানতে পেরেছি। তবে এখনও তার পরিচয় পাওয়া যায়নি। সাথে থাকা দুজন হাসপাতালে আছেন। আমরা ঘটনাটি তদন্ত করে দেখছি।

আরও পড়ুন


মোটরসাইকেলের ধাক্কায় প্রাণ গেল সাবেক মেডিকেল অফিসারের

news24bd.tv এসএম