স্কুলের ছাদে বল আনতে গিয়ে প্রাণ গেল স্কুলছাত্রের!
স্কুলের ছাদে বল আনতে গিয়ে প্রাণ গেল স্কুলছাত্রের!

নিহত মুহাম্মদ ওমর আকবর তাসিন

স্কুলের ছাদে বল আনতে গিয়ে প্রাণ গেল স্কুলছাত্রের!

অনলাইন ডেস্ক

চট্টগ্রামের রাউজানে বিদ্যালয়ের মাঠে ক্রিকেট খেলার সময় ছাদে পড়া বল কুড়িয়ে আনতে গিয়ে মারা গেছেন মুহাম্মদ ওমর আকবর তাসিন (১৪) নামের এক স্কুলছাত্র। লোহার পাতে আঘাত পেয়ে ওই স্কুলছাত্রের মৃত্যু হয়।

সোমবার (৩১ জানুয়ারি) বিকেল সাড়ে ৫টার দিকে নগরীর বাকলিয়া সরকারি উচ্চ বিদ্যালয় ভবনের দ্বিতীয় তলায় এ ঘটনা ঘটে।

চার ভাইয়ের মধ্যে আকবর দ্বিতীয়।

সে রাউজান উপজেলার বাগোয়ান ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের গশ্চি কার্কনের দিঘি এলাকার ব্যবসায়ী মুহাম্মদ জাহাঙ্গীর আলমের ছেলে। মুহাম্মদ ওমর আকবর বাকলিয়া কর্ণফুলি স্কুল অ্যান্ড কলেজের অষ্টম শ্রেণিতে পড়ত। সে বাবা-মায়ের সঙ্গে নগরীর চকবাজার এলাকার বাসায় থাকত।

জানা গেছে, সোমবার বিকেলে ওমর আকবর ওই স্কুলের মাঠে খেলার সঙ্গীদের নিয়ে ক্রিকেট খেলছিল। একপর্যায়ে ক্রিকেট বল গিয়ে পড়ে ওই বিদ্যালয়ের ছাদের একটি পরিত্যক্ত পানির ট্যাংকে। ওমর আকবর বল নিতে ওই ট্যাংকে উঠলে অসাবধানতাবশত লোহার একটি পাত তার ওপর ফসকে পড়ে। এতে সে বুকে, মুখে ও মাথায় প্রচণ্ড আঘাত পায়। এরপর স্থানীয়রা তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সন্ধ্যা সাড়ে ৬টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের বাবা মুহাম্মদ জাহাঙ্গীর আলম জানান, আজ মঙ্গলবার সকাল ১১টায় রাউজানের বাগোয়ান ইউনিয়নের গশ্চি কার্কনের দিঘি জামে মসজিদ ঈদগাহ মাঠে তার নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক আলাউদ্দিন তালুকদার ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, খেলতে গিয়ে বল কুড়িয়ে আনার সময় ছেলেটি লোহার পাতে আঘাত পেয়ে রক্তক্ষরণ থেকে মারা যায়।

আরও পড়ুন


রাজারহাট কৃষি আবহাওয়া অফিসের তুঘলকী কাণ্ড

news24bd.tv এসএম