টাইব্রেকারে হারল পিএসজি
টাইব্রেকারে হারল পিএসজি

সংগৃহীত ছবি

টাইব্রেকারে হারল পিএসজি

অনলাইন ডেস্ক

করোনা থেকে সেরে উঠে নিজের ট্রেডমার্কে এলএমটেন জার্সির প্রত্যাবর্তনটা স্বরণীয় করে রাখতে পারলেন না আর্জেন্টাইন সুপারস্টার লিওনেল মেসি। দলে হেরেছে, পিএসজিও বাদ পড়েছে ফরাসি কাপের শেষ ষোলো থেকে। নিসের বিপক্ষে আসরের সেমিতে ওঠার লড়াইতে টাইব্রেকারে হেরেছে  আসরের গতবারের ও রেকর্ড ১৪ বারের চ্যাম্পিয়ন পিএসজি।

বার্সেলোনা থেকে পিএসজিতে যোগ দেওয়ার পর থেকে যেই এলএমটেনের গায়ে ৩০ নম্বর জার্সি, এবার হোক আসরের ফরাসি কাপের শুরুর একাদশের জার্সির নিয়ম তারপরও ফুটবলের এই ক্ষুদে জাদুকর ফিরে পেলেন খানিক সময়ের জন্য তাদের সাবেক জার্সিকে; তবে সেটাও নিতান্তই নেইমারের মাঠের বাইরে থাকার কারণে।

এত কিছু পাবার ম্যাচেও ছিলেন নিশ্প্রভ এলএমটেন।

ম্যাচের দ্বিতীয়ার্ধে মাউরো ইকার্দিকে তুলে কিলিয়ান এমবাপ্পে নামেন মাঠে। তবে ফলাফলে আসেনি কোনো পরিবর্তন।

ম্যাচ শেষের মিনিট খানেক আগে সুযোগ পেয়েছিল সফরকারী নিসও। তবে সেটার যেমন কাজে লাগাতে পারেনি তারা তেমমি যোগ করা অতিরিক্ত সময়েও মলিন ছিল পিএসজির আক্রমণ।

আরও পড়ুন:


সকালে লেবু-পানি কেন খাবেন?


ম্যাচের ভাগ্য গড়ায় টাইব্রেকারে। সেখানে নিজেদের প্রথম তিন শটে বল জালে পাঠায় নিস। আর বিপরীতে পিএসজির প্রথম দুটি শটে জাল খুঁজে নেন মেসি ও এমবাপ্পে। প্যারিসিয়ানদের নেওয়া তৃতীয় শট ঠেকিয়ে দেন গোলরক্ষক মার্চিন বুকা। নিসের পরের শটও ঠেকান দোন্নারুম্মা। পরের তিনটি করে শটে দুই দলই আবার জাল খুঁজে নেয়।

এরপর পিএসজির চাভি সিমোন্সের শট ফিরিয়ে নিসকে উল্লাসে ভাসান বুকা। আর বছরের শুরুটা হতাশায় কাটে সবধরণের প্রতিযোগীতায় শেষ ১১ ম্যাচে অপরাজিত থাকা পিএসজির।

news24bd.tv রিমু