কোম্পানীগঞ্জে প্রার্থীর সমর্থকের বাড়িতে হামলা ও লুটপাট
কোম্পানীগঞ্জে প্রার্থীর সমর্থকের বাড়িতে হামলা ও লুটপাট

সমর্থকের বাড়িতে হামলা, ভাঙচুর ও লুটপাট

কোম্পানীগঞ্জে প্রার্থীর সমর্থকের বাড়িতে হামলা ও লুটপাট

আকবর হোসেন সোহাগ, নোয়াখালী

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার মুছাপুর ইউনিয়নে এক চেয়ারম্যান প্রার্থীর সমর্থকের বাড়িতে হামলা, ভাঙচুর ও লুটপাটের অভিযোগ উঠেছে অপর চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের বিরুদ্ধে। ঘটনায় জড়িতদের বিচারের দাবিতে সংবাদ সম্মেলন করেছে চেয়ারম্যান প্রার্থী নজরুল ইসলাম চৌধুরী শাহিন।

ভূক্তভোগিরা জানান, গতকাল সোমবার বিকালে ভোট চাওয়াকে কেন্দ্র করে প্রথমে পাশের বাড়িতে হাতাহাতি হয়। এক পর্যায়ে আনারস প্রতীকের চেয়ারম্যান প্রার্থী আইয়ুব আলীর নেতৃত্বে তার লোকজন প্রবাসী মিজানুর রহমানের বাড়িতে হামলা, ভাঙচুর ও লুটপাট চালায়।

এ সময় তাকে মিজান, তার স্ত্রী ও মাকে মারধর করা হয়। হামলা চলাকালীন পুলিশসহ সেতুমন্ত্রীর ছোট ভাই বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জাও ঘটনাস্থলে আসেন। এ সময় তাদের সামনেও হামলা চালায় আইয়ুব আলীর লোকজন।

এ দিকে মঙ্গলবার দুপুরে বাংলা বাজারে নিজ নির্বাচনী অফিসে সংবাদ সম্মেলন করেন চেয়ারম্যান প্রার্থী নজরুল ইসলাম চৌধুরী শাহিন। তিনি অভিযোগ করেন, তার প্রতিদ্বন্দী প্রার্থী বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জার অনুসারী আইয়ুব আলী ভোটারদের নানাভাবে হুমকি ধমকি দিয়ে আসছেন। তার লোকজনের বাড়িতে হামলা চালাচ্ছে।

আরও পড়ুন


জুন মাসের মধ্যেই খুলে দেয়া হবে পদ্মা সেতু: ওবায়দুল কাদের

news24bd.tv এসএম