৮১ দিন পর গুলশানের বাসায় খালেদা জিয়া
৮১ দিন পর গুলশানের বাসায় খালেদা জিয়া

৮১ দিন পর গুলশানের বাসায় খালেদা জিয়া

অনলাইন ডেস্ক

৮১ দিন পর হাসপাতালে থেকে বাসায় ফিরলেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। মঙ্গলবার (১ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৮টার দিকে গুলশান-২ এর ৭৯ নম্বর রোডের বাসভবন ফিরোজায় নিয়ে আসা হয় সাবেক এ প্রধানমন্ত্রীকে।

এর আগে আজ সন্ধ্যা ৭টা ২২ মিনিটে এভারকেয়ার হাসপাতাল থেকে বের হয় খালেদা জিয়াকে বহনকারী গাড়িটি।

গাড়ির পেছনে অবস্থান নিয়ে দলীয় নেতাকর্মীরা তার মুক্তির দাবিতে স্লোগান দিতে থাকেন।

খালেদা জিয়া হাসপাতাল থেকে বাসায় পৌঁছানো পর্যন্ত পুরো সময় নেতাকর্মীরা তার গাড়ির পেছনে অবস্থা নেন।

আজ মঙ্গলবার সন্ধ্যায় রাজধানীর এভারকেয়ার হাসপাতালে এক সংবাদ সম্মেলনে তার চিকিৎসক প্রফেসর ফখরুদ্দিন মো. সিদ্দিকী বলেন, আপাত দৃষ্টিতে খালেদা জিয়ার অবস্থা স্থিতিশীল থাকলেও ভবিষ্যতে যে রক্তক্ষরণ হবে না সেটার কোনো নিশ্চয়তা নেই।

তিনি বলেছেন, ‘দেশে ফের করোনাভাইরাসের সংক্রমণ ভয়াবহ আকার ধারণ করেছে। তাই ম্যাডামের স্বাস্থ্যগত ঝুঁকি রয়েই গেছে। যেহেতু উনার অবস্থা এখন স্ট্যাবল (স্থিতিশীল) আছে সেক্ষেত্রে আমাদের তত্ত্বাবধানে বাসায় রেখে চিকিৎসা দেওয়া হবে। সে কারণেই তাঁকে হাসপাতাল থেকে বাসায় পাঠানোর সিদ্ধান্ত নিয়েছে মেডিকেল বোর্ড। ’

‘যদি তাঁর শারীরিক অবস্থার অবনতি হয়, তাহলে আবার তাঁকে হাসপাতালে রিসিভ করতেও প্রস্তুত আছি আমরা’ বলেন চিকিৎসক প্রফেসর ফখরুদ্দিন।

গত ১৩ নভেম্বর এভারকেয়ার হাসপাতালের কেবিনে ভর্তি করা হয়  বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। পরে শারীরিক অবস্থার অবনতি হলে করোনারি কেয়ার ইউনিটে (সিসিইউ) নেওয়া হয়।

news24bd.tv তৌহিদ