ট্রাকচাপায় শিক্ষার্থীর মৃত্যু : ক্যাম্পাস ছাড়তে বাধ্য হলো পুলিশ
ট্রাকচাপায় শিক্ষার্থীর মৃত্যু : ক্যাম্পাস ছাড়তে বাধ্য হলো পুলিশ

ট্রাকচাপায় শিক্ষার্থীর মৃত্যু : ক্যাম্পাস ছাড়তে বাধ্য হলো পুলিশ

অনলাইন ডেস্ক

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ট্রাকচাপায় এক ছাত্রের মৃত্যুর ঘটনায় ক্ষোভের আগুন জ্বলছে ক্যাম্পাস। সহপাঠীর মৃত্যুর খবর ছড়িয়ে পরতেই বিক্ষুব্ধ শিক্ষার্থীরা হল ছেড়ে বের হয়ে আসেন। এসময় শিক্ষার্থীরা আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী পুলিশের সদস্যদের ক্যাম্পাস থেকে বের করে দেন।

মঙ্গলবার (১ ফেব্রুয়ারি) রাত ১১টার দিকে উপাচার্যের বাসভবনের সামনে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী পুলিশের শতাধিক সদস্য জড়ো হলে বিক্ষুব্ধ শিক্ষার্থীরা তাদেরকে পিছু হটতে বাধ্য করান।

এ সময় বিক্ষুব্ধ শিক্ষার্থীরা বলেন, যে পুলিশ আমাদের নিরাপত্তা দিতে পারে না, ক্যাম্পাসে সেই পুলিশের দরকার নেই। আমাদের ক্যাম্পাসে নিজেরাই নিরাপত্তা নিশ্চিত করবো।

গতকাল রাত পৌনে নয়টার দিকে বিশ্ববিদ্যালয়ের শহীদ হবিবুর রহমান হলের সামনে বিশ্ববিদ্যালয়ের নির্মাণকাজের মালপত্র বহনকারী ট্রাকের চাপায় প্রাণ হারান চারুকলা অনুষদের ছাত্র মাহমুদ হাবিব।  

কিছুক্ষণ পর ঘটনাস্থলে গিয়ে ট্রাকের নিচে একটি মোটরসাইকেল দেখা যায়। পাশেই পড়ে ছিল মাহমুদ হাবিবের মরদেহ। দুর্ঘটনায় তার শরীর থেকে মাথা বিচ্ছিন্ন হয়ে যায়।

মাহমুদ হাবিব বিশ্ববিদ্যালয়ের চারুকলা অনুষদের ২০১৬-১৭ বর্ষের ছাত্র। তার বাড়ি নাটোরে। এই দুর্ঘটনায় রায়হান প্রামাণিক নামে তার এক বন্ধু আহত হয়েছেন।   

news24bd.tv/ নাজিম