বাসে ডাকাতির ঘটনায় গ্রেপ্তার আরও ৬
বাসে ডাকাতির ঘটনায় গ্রেপ্তার আরও ৬

বাসে ডাকাতির ঘটনায় গ্রেপ্তার আরও ৬

অনলাইন ডেস্ক

টাঙ্গাইল সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার মো. শফিকুল ইসলামকে বাসে নির্যাতন ও ডাকাতির ঘটনায় আরও ছয়জনকে গ্রেপ্তার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ।  

মঙ্গলবার রাতে রাজধানী ও আশপাশের এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।  

গ্রেপ্তার ছয়জন হলেন- মজিদ, রাসেল, নায়েম, রফিক, আলমগীর ও মহিবুল। গ্রেপ্তার ব্যক্তিরা সাভার, কালিয়াকৈর, মির্জাপুর ও আশুলিয়া এলাকায় বাসে ডাকাতির সঙ্গে যুক্ত বলে জানা গেছে।

আজ তাদের আদালতে তুলে ১০ দিনের রিমান্ড চাইবে পুলিশ।

এ নিয়ে এ ঘটনায় মোট ১৪ জনকে গ্রেপ্তার করা হলো।

ডিবির অতিরিক্ত উপকমিশনার শাহাদত হোসেন বলেন, ঢাকা ও এর আশপাশের বিভিন্ন এলাকা থেকে এই ছয়জনকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তার ব্যক্তিরা সাভার, কালিয়াকৈর, মির্জাপুর ও আশুলিয়া এলাকায় বাসে ডাকাতির সঙ্গে যুক্ত বলে জানা গেছে। বুধবার (২ ফেব্রুয়ারি) তাদের আদালতে তুলে ১০ দিনের রিমান্ড চাইবে পুলিশ।

গত ২০ জানুয়ারি টাঙ্গাইলের আড়াইশ শয্যা জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসক মো. শফিকুল ইসলাম বাসে ডাকাতের কবলে পড়েন। ওই ঘটনায় দুটি থানায় মামলা করতে না পেরে তিনি ফেসবুকে একটি পোস্ট দেন। সেদিন রাতে কী ঘটেছিল, তার বিস্তারিত বিবরণ সেখানে তুলে ধরেন তিনি।

পরে ৩০ জানুয়ারি দিবাগত রাতে তিনি উত্তরা পশ্চিম থানায় মামলা করেন। পরে রাজধানী ও আশপাশের এলাকায় বিশেষ অভিযান চালিয়ে ডাকাতদলের মূল হোতাসহ ৮ জনকে গ্রেপ্তার করে গোয়েন্দা পুলিশ। এরপর মঙ্গলবার আরও ছয়জনকে গ্রেপ্তার করা হলো।

news24bd.tv/ নাজিম