ইউপি নির্বাচন: দু’গ্রুপের সংঘর্ষ, নৌকার সমর্থক নিহত
ইউপি নির্বাচন: দু’গ্রুপের সংঘর্ষ, নৌকার সমর্থক নিহত

প্রতীকী ছবি

ইউপি নির্বাচন: দু’গ্রুপের সংঘর্ষ, নৌকার সমর্থক নিহত

অনলাইন ডেস্ক

কুমিল্লার দেবিদ্বার উপজেলায় ইউপি নির্বাচনকে কেন্দ্র করে দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। ইউছুফপুর ইউনিয়নে নৌকা এবং ঘোড়া প্রতীকের প্রার্থীর সমর্থকদের মধ্যে এই সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় সুরুজ মিয়া (৬০) নামে নৌকা প্রার্থীর এক সমর্থক নিহত হয়েছেন।

বুধবার (২ ফেব্রুয়ারি) সকালে দেবিদ্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরিফুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে মঙ্গলবার (১ ফেব্রুয়ারি) রাত ১১টার দিকে ইউছুফপুর গ্রামে এ ঘটনা ঘটে। এ সময় ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি সুমনসহ বেশ কয়েকজন আহত হন।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, মঙ্গলবার (১ ফেব্রুয়ারি) রাত ১১টার দিকে ইউছুফপুর গ্রামে নৌকা প্রতীকের প্রার্থী কবির হোসেন ও ঘোড়া প্রতীকের প্রার্থী মাজহারুল মামুনের সমর্থকদের মধ্যে ধাওয়া পাল্টা-ধাওয়ার ঘটনা ঘটে। এতে সুরুজ মিয়া (৬০) নামের এক ব্যক্তি আহত হন। পরে তাকে উদ্ধার করে দেবিদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নৌকা প্রতীকের প্রার্থী কবির হোসেন বলেন, সুরুজ মিয়াকে ধাক্কা মেরে ফেলে দেওয়া হয়। এ সময় পড়ে গিয়ে তিনি গুরুতর আহত হন। পরে তাকে হাসপাতালে আনার পর তিনি মারা যান। এ সময় ঘোড়া প্রতীকের সমর্থকদের হামলায় আমিসহ বেশ কয়েকজন আহত হয়েছেন।

তবে অভিযোগ অস্বীকার করে স্বতন্ত্র প্রার্থী মাজহারুল হক মামুন জানান, এ হামলার সঙ্গে তিনি বা তার কোনো সমর্থক জড়িত নয়। প্রতিপক্ষরা নিজেরাই নিজেদের গাড়ি ভাঙচুর করেছে।

দেবিদ্বার থানার এ এস আই মোফাজ্জল হোসেন বলেন, একজন নিহত হয়েছেন। কিভাবে নিহত হয়েছেন এখনো জানতে পারিনি। কয়েকজন আহত হয়েছেন। তবে বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

দেবিদ্বার থানার ওসি আরিফুর রহমান বলেন, আমরা ঘটনার তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করবো। আপাতত বিষয়টি পর্যবেক্ষণ করা হচ্ছে।

আরও পড়ুন


পটুয়াখালীতে বাস-ইজিবাইক সংঘর্ষে ২ জন নিহত

news24bd.tv এসএম