রামেক হাসপাতালে করোনা ইউনিটে আরও ৩ জনের মৃত্যু
রামেক হাসপাতালে করোনা ইউনিটে আরও ৩ জনের মৃত্যু

ফাইল ছবি

রামেক হাসপাতালে করোনা ইউনিটে আরও ৩ জনের মৃত্যু

অনলাইন ডেস্ক

গত ২৪ ঘণ্টায় রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে করোনাভাইরাস ও উপসর্গ নিয়ে তিনজনের মৃত্যু হয়েছে। জানা গেছে, করোনায় মারা গেছেন দুইজন আর উপসর্গ নিয়ে একজন মারা গেছেন।

আজ বুধবার সকালে এ তথ্য নিশ্চিত করেছেন রামেক হাসপাতালের পরিচালক বিগ্রেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী।

শামীম ইয়াজদানী জানান, রামেক হাসপাতালে গত ২৪ ঘণ্টায় করোনা সংক্রমণে দুই রোগী মারা গেছেন।

এছাড়া করোনা সংক্রমণের উপসর্গ নিয়ে আরও একজনের মৃত্যু হয়েছে। এই দুজন মারা গেছেন হাসপাতালের আইসিইউতে। অন্যজন মারা গেছেন ১৬ নং ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায়।

জানা গেছে, রোগীর চাপ বাড়ায় রামেক করোনা ইউনিটের আরও ৪৪টি সাধারণ শয্যা বাড়ানো হয়েছে। ১০৪ থেকে বেড়ে এই ইউনিটের শয্যা এখন ১৪৬টি।

বুধবার সকাল ৯টা পর্যন্ত এই ইউনিটে রোগী ভর্তি ছিলেন ৬৫ জন। এক দিন আগেও এই সংখ্যা ছিল ৬৩ জন। হাসপাতালে করোনা নিয়ে ভর্তি রয়েছেন ৪৩ জন। করোনার উপসর্গ নিয়ে ভর্তি রয়েছেন ২০ জন। করোনা ধরা পড়েনি ভর্তি ২ জনের। এ ছাড়া গত ২৪ ঘণ্টায় ভর্তি হয়েছেন ১৪ জন। এই এক দিনে সুস্থ হয়ে হাসপাতাল ছেড়েছেন ৯ জন।

আরও পড়ুন: ২৪ ঘণ্টায় বিশ্বে ফের বেড়েছে করোনায় সংক্রমণ ও মৃত্যু

 

এর আগে, গতকাল মঙ্গলবার রামেক হাসপাতাল ল্যাবে ১৮৭ জনের নমুনা পরীক্ষায় ৯৮ জনের করোনা শনাক্ত হয়েছে। একই দিনে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) ল্যাবে ৪৬০ জনের নমুনা পরীক্ষায় ১৫৫ জনের করোনা ধরা পড়েছে। এই ল্যাবে রাজশাহী জেলার ৩৩৯ জনের নমুনা পরীক্ষায় করোনা ধরা পড়েছে ১২৫ জনের।

news24bd.tv রিমু