যেভাবে রাবি ছাত্র হিমেলকে চাপা দেয় ঘাতক ট্রাক!
যেভাবে রাবি ছাত্র হিমেলকে চাপা দেয় ঘাতক ট্রাক!

মাহমুদ হাবীব হিমেল ট্রাকচাপায় নিহত

যেভাবে রাবি ছাত্র হিমেলকে চাপা দেয় ঘাতক ট্রাক!

অনলাইন ডেস্ক

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) গ্রাফিক্স ডিজাইন বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী মাহমুদ হাবীব হিমেল ট্রাকচাপায় নিহত হয়েছেন। কিন্তু কিভাবে তাকে চাপা দিল ট্রাকটি? প্রত্যক্ষদর্শী হিমেলের বন্ধু রায়হান প্রামানিক সেই ঘটনার বর্ণনা তুলে ধরেছেন। আহত অবস্থায় রায়হান প্রামানিক বর্তমানে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

রায়হান জানান, মঙ্গলবার (১ ফেব্রুয়ারী) রাত ৮টার দিকে বিশ্ববিদ্যালয়ের জিয়া হলের সামনে খাবারের দোকানে বসে রাতের খাবার খাচ্ছিলেন তারা।

রায়হান প্রামাণিকের খাওয়া একটু তাড়াতাড়ি শেষ হয়। খাওয়া শেষে সে মোটরসাইকেল নিয়ে একবার হবিবুর রহমান মাঠের পাশ থেকে ঘুরে আসেন। পরে হিমেলের খাওয়া শেষ হওয়ার পর হিমেল তাদের দুইজনের টাকা পরিশোধ করেন দোকানদারের কাছে।

পরে হিমেল জানান, বুথ থেকে তার কিছু টাকা তুলতে হবে। মোটরসাইকেল নিয়ে রায়হানকে সঙ্গে নিয়ে বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকের দিকে বুথে টাকা তোলার জন্য রওনা হন হিমেল। মোটরসাইকেল নিয়ে সামনের রাস্তা দিয়ে প্রধান ফটকের দিকে যাওয়া শুরু করেন।

তবে জিয়া হল ও হবিবুর রহমান হলের মাঝখানের সেই রাস্তার পাশে থাকা ট্রাকটিকে দেখতে পেরে তারা একটু দাঁড়ান। ট্রাকটি হঠাৎ পাশ থেকে টার্ন নিয়েই তাদের ওপর তুলে দেয়। পাশে ছিটকে পড়ে যান রায়হান প্রামানিক। আর ট্রাকটি মোটরসাইকেলসহ  হিমেলের উপর দিয়ে চলে যায়। ভেঙ্গে চুরমার হয়ে যায় পুরো মোটরসাইকেল ও হিমেলের দেহ থেকে মাথাটি ছিন্নভিন্ন হয়ে যায়।  

চিকিৎসাধীন রায়হান প্রামাণিকের দাবি, ট্রাকচালক সতর্ক থাকলে এই দুর্ঘটনাটি ঘটতো না।

আরও পড়ুন


ট্রাকচাপায় রাবি ছাত্র নিহত: জানাজায় শিক্ষক-সহপাঠীদের ঢল

ট্রাকচাপায় রাবি ছাত্রের মৃত্যু : ১০ কোটি টাকা ক্ষতিপূরণ দাবি

ক্ষোভে উত্তাল রাবি, ৭ দফা দাবি জানালো শিক্ষার্থীরা

# ট্রাকচাপায় শিক্ষার্থীর মৃত্যু : ক্যাম্পাস ছাড়তে বাধ্য হলো পুলিশ

রাবিতে ট্রাকচাপায় ছাত্রের মৃত্যু: মধ্যরাতে প্রক্টরকে প্রত্যাহার

আন্দোলনকারী শিক্ষার্থীদের দাবি মেনে নেওয়ার আশ্বাস উপাচার্যের

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ট্রাক চাপায় শিক্ষার্থী নিহত, ট্রাকে আগুন

news24bd.tv এসএম