বোনের সঙ্গে নেইমারের 'অন্তরঙ্গ' ছবি নিয়ে বিতর্ক!

সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়া নেইমার ও তার বোনের ছবি নিয়ে চলছে বিতর্ক

বোনের সঙ্গে নেইমারের 'অন্তরঙ্গ' ছবি নিয়ে বিতর্ক!

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

বোন রাফায়েলার সঙ্গে নেইমারের সুসম্পর্কের কথা সবার জানা। নেইমারের সুখে-দুঃখে এই বোনই সর্বদা পাশে গিয়ে দাঁড়িয়েছে। দুজনের সম্পর্ক যেন শুধু রক্তের নয়, আত্মার। কিন্তু, সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়া নেইমার ও তার বোনের কিছু অন্তরঙ্গ ছবি নিয়ে বিতর্ক তুঙ্গে উঠেছে।

বোন রাফায়েলার সঙ্গে নেইমারের সম্পর্ক নিয়ে উঠেছে প্রশ্ন। বিভিন্ন আন্তর্জাতিক সংবাদ মাধ্যম এ নিয়ে খবর প্রচার করেছে। বিভিন্ন যুক্তি তুলে ধরে খবরে দাবি করা হয়েছে, রাফায়েলার সঙ্গে নেইমারের একটা অবৈধ সম্পর্ক রয়েছে। নেইমারের বার্সেলোনা ছাড়ার পেছনেও বোনের সঙ্গে এই সম্পর্ক দায়ী! তবে এ ব্যাপারে নেইমার বা রাফায়েলার কোন বক্তব্য ওইসব সংবাদ মাধ্যম প্রকাশ করেনি।

আরও পড়ুন:দ্বিতীয় রাউন্ডে কে কার মুখোমুখি

এদিকে বিশ্বকাপ চলাকালীন এমন বিতর্ক ব্রাজিল শিবিরে নেতিবাচক প্রভাব ফেলবে বলে মনে করছেন ফুটবলবোদ্ধারা। তাই এমন বিষয় নিয়ে এখন আলোচনা না করার জন্যও অনুরোধ করেছেন অনেকে। তবে বিতর্ক ক্রমশঃ বাড়ছে বৈ কমছে না। নেইমারের শরীরে বোন রাফায়েলার ট্যাটু, আবার রাফায়েলার পিঠে নেইমারের চোখের ছবি সেই বিতর্ককে আরও গতিশীল করেছে।

আরও পড়ুন:রাশিয়ায় গিয়ে ফুটবল ফ্যানরা যা খাচ্ছেন

খবরে দাবি করা হয়েছে, নেইমারের বার্সেলোনা ছাড়ার পেছনেও বোনের সঙ্গে অবৈধ সম্পর্ক! সেই যুক্তিতে বলা হয়েছে, ফ্রান্সে নিকটাত্মীয়দের মধ্যে যৌন সংসর্গ অপরাধ নয়। সেই কারণেই অন্যান্য বড় ক্লাবের অফার থাকলেও নেইমার বেছে নিয়েছিলেন পিএসজিকে।

news24bd.tv

এদিকে চলতি বিশ্বকাপে কোস্টারিকার বিরুদ্ধে দেশের জার্সিতে গোল করেন নেইমার। এরপরই মাঠে হাউমাউ করে কান্নায় ভেঙে পড়েন। এই দৃশ্য দেখেছে পৃথিবীর কোটি কোটি মানুষ। এদিকে মাঠে ভাইয়ের এমন দৃশ্য দেখে গ্যালারিতে অজ্ঞান হয়ে পড়েন বোন রাফায়েলা বেকরান, তা পরের দিন সংবাদ মাধ্যমে জানতে পারেন ফুটবলভক্তরা। ভাইয়ের সঙ্গে বোনও শিরোনামে উঠে আসে। বিষয়টিকে ভাইয়ের প্রতি বোনের স্বাভাবিক ভালবাসা হিসেবে ভক্তরা দেখলেও কিছু সংবাদমাধ্যম ভাই-বোনের একাধিক অন্তরঙ্গ ছবি সামনে নিয়ে আসে। এ নিয়ে শুরু হয়েছে হইচই। বিভিন্ন আন্তর্জাতিক গণমাধ্যম নেইমার ও তার বোন রাফায়েলার অতিঘনিষ্ঠতা নিয়ে প্রশ্ন তুলেছে। ভাইয়ের সঙ্গে তার সম্পর্কের ঘনিষ্ঠতা নিয়ে আপত্তিকর তথ্য প্রকাশ করা হচ্ছে। এ নিয়ে ব্যাপক প্রতিক্রিয়া দেখা দিয়েছে। ওই সংবাদমাধ্যমগুলো উদ্দেশ্যপ্রণোদিতভাবে এসব খবর প্রকাশ করছে বলে দাবি ব্রাজিল সমর্থকদের।

আরও পড়ুন:টপলেস হতে মুখিয়ে আছেন নিশুnews24bd.tv

‘সাইডওমেক্স এন্টারটেনমেন্ট’ নামের একটি অনলাইন মিডিয়ার প্রতিবেদনে দাবি করা হয়েছে, নেইমার ‘ইনসেস্ট’ (রক্তসম্পর্কের মধ্যে যৌনতা)। তাদের সংবাদে বলা হয়েছে, নেইমার নিজের গার্লফ্রেন্ডের সঙ্গে সম্পর্কের বিষয়ে খোলাখুলি থাকলেও বোনের সঙ্গে সম্পর্কের বিষয়ে চরম গোপনীয়তা পালন করেন।

আরও পড়ুন:ব্রাজিল ভক্ত কৃষকের কাণ্ড

উদাহরণ হিসেবে বলা হয়েছে, ব্রাজিলিয়ান সুপারস্টার নিজের বোনের ভীষণই ঘনিষ্ঠ। বোন রাফায়েলার জন্মদিন ১১ মার্চ। নেইমার শেষ তিন বছরে বোনের জন্মদিনে উপস্থিত থাকার জন্য মিথ্যা কথা বলে দেশে ফিরে আসেন। চলতি বছরে বোনের জন্মদিন আসার আগেই চোটের কারণ দেখিয়ে তিনি সরাসরি ব্রাজিলে চলে আসেন। ওই সময়ে রিয়াল মাদ্রিদের বিরুদ্ধে দ্বিতীয় পর্বের খেলা ছিল পিএসজির। প্রথম পর্বে পিএসজি ১-৩ গোলে হেরেছিল। দ্বিতীয় পর্বে গোলের ঘাটতি মিটিয়ে পিএসজি রিয়াল বধ করে পরের পর্বে অগ্রসর হতে পারবে, তেমন কেউই আশা করেনি। চোট থাকলেও তিনি দলের সঙ্গে থাকতে পারতেন। তা না করে সবাইকে অবাক করে দিয়ে তিনি ব্রাজিল পাড়ি দিয়েছিলেন। যা নিয়ে ফরাসি মিডিয়ায় বেশ লেখালেখি হয়েছিল।

আরও পড়ুন:আর্জেন্টিনার ম্যাচে ৯৭ লাল কার্ড দেখানো রেফারি!

প্রশ্ন উঠেছিল, নেইমার সরাসরি বোনের জন্মদিনের কথা ক্লাবকে জানিয়ে দেশে ফিরতেই পারতেন। কিন্তু তিনি তা করেননি। এ কারণে একের পর এক অস্বস্তিকর প্রশ্ন উঠে আসছে।

আরও পড়ুন:বিশ্বকাপ ২০২৬ নিয়ে সৌদির ওপর ক্ষেপেছে মরক্কো

ভাই-বোনের ট্যাটু নিয়েও প্রশ্ন তুলেছে কেউ কেউ। ২০১৫ সালে ডান হাতে বোন রাফায়েলার ট্যাটু করান নেইমার। সেই ছবি ঘটা করে বোনের সঙ্গে তুলে সামাজিক মাধ্যমে পোস্ট করেন। আবার বোন বেকরান নেইমারের চোখের ছবি ট্যাটু করেছিলেন নিজের পিঠে। যা মোটেই স্বাভাবিক নয় বলে দাবি আন্তর্জাতিক প্রচারমাধ্যমের। এছাড়া আপত্তিকর প্রশ্ন ওঠার পেছনে রয়েছে রাফায়েলার ইনস্টাগ্রামে নেইমারের সঙ্গে একাধিক ঘনিষ্ঠ ছবি।

সম্পর্কিত খবর