ইলিয়াসের বিরুদ্ধে সুবাহ'র নতুন অভিযোগ 
ইলিয়াসের বিরুদ্ধে সুবাহ'র নতুন অভিযোগ 

সংগৃহীত ছবি

ইলিয়াসের বিরুদ্ধে সুবাহ'র নতুন অভিযোগ 

অনলাইন ডেস্ক

গায়ক ইলিয়াস হোসাইনকে বিয়ে করেন মডেল ও অভিনেত্রী সুবাহ শাহ হুমায়রা। গত ১ ডিসেম্বর পারিবারিক আয়োজনে বিবাহবন্ধনে আবন্ধ হন তারা। বিয়ের এক মাস না পেরুতেই সেই সংসারে ভাঙন শুরু হয়। তাদের সেই দাম্পত্যের দ্বন্দ্ব এখন চরম পর্যায়ে।

ডিজিটাল নিরাপত্তা ও পর্নোগ্রাফি আইনে গায়ক ইলিয়াসের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন সুবাহ। গেলো ১১ জানুয়ারি রাতে বনানী থানায় মামলাটি দায়ের করেন তিনি।

এর আগে গেলো ৩ জানুয়ারি রাতে নারী ও শিশু নির্যাতন দমন আইনে রাজধানীর বনানী থানায় ইলিয়াসের বিরুদ্ধে মামলা দায়ের করেন সুবাহ। সেখানে তিনি যৌতুক চেয়ে মারধরের অভিযোগ করেছেন। মামলাটির তদন্ত কাজ চলছে।

আরও পড়ুন: এই প্রথম করোনা শনাক্ত, দেশ জুড়ে লকডাউন

সুবাহ'র অভিযোগ

এদিকে গত মঙ্গলবার (১ ফেব্রুয়ারি) রাতে ফেসবুক স্ট্যাটাসে সুবাহ জানিয়েছেন, 'মামলা উঠিয়ে মীমাংসার জন্য চাপ দেয়া হচ্ছে আমাকে!' সেই স্ট্যাটাসে তিনি কারও নাম উল্লেখ না করলেও, স্ট্যাটাসটি যে গায়ক ইলিয়াসকে লক্ষ্য করেই দেওয়া সেটি স্পষ্ট। এমনকি সুবাহর সেই পোস্টে নেটাগরিকদের মন্তব্যেও ইলিয়াসের বিষয় উঠে এসেছে।

প্রসঙ্গত, তিন বছর আগের কথা। ২০১৮ সালে মডেল ও অভিনেত্রী সুবাহ শাহ হুমায়রার একটি ভিডিও তুমুল আলোচনার জন্ম দিয়েছিল। যে ভিডিওতে তিনি জাতীয় দলের এক সময়কার নিয়মিত ক্রিকেটার নাসির হোসেনের সঙ্গে নিজের সম্পর্কের ব্যাপারটি ফাঁস করেছিলেন। তাদের সেই আলোচিত প্রেমের ইতি ঘটেছে আগেই। সুবাহর প্রেমকে পায়ে ঠেলে সদ্য বিদায়ী বছরের (২০২১ সাল) বিশ্ব ভালোবাসা দিবসে (১৪ ফেব্রুয়ারি) তামিমা তাম্মিকে বিয়ে করেছেন নাসির।

news24bd.tv/ কামরুল