নাটোরের নানা বাড়িতে চিরনিদ্রায় শায়িত হিমেল
নাটোরের নানা বাড়িতে চিরনিদ্রায় শায়িত হিমেল

চিরনিদ্রায় শায়িত হিমেল

নাটোরের নানা বাড়িতে চিরনিদ্রায় শায়িত হিমেল

নাসিম উদ্দিন নাসিম, নাটোর

নিজ ক্যাম্পাসে ট্রাকচাপায় নিহত রাজশাহী বিশ্ববিদ্যালয়ের চারুকলা বিভাগের ছাত্র মাহমুদ হাবীব হিমেলের মরদেহ দুপুর ১২টা ১০ মিনিটে নাটোর শহরের কাপুড়িয়া পট্টি নানাবাড়ি এলাকায় পৌঁছায়।

এসময় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য গোলাম সাব্বির সাত্তারসহ বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ও সহপাঠীরা ছিলেন। মরদেহ নেয়া হয় স্থানীয় একটি স্কুল প্রাঙ্গনে। এসময় নাটোরের পুলিশ সুপার লিটন কুমার সাহা, পৌর মেয়র উমা চৌধুরী ও জেলা প্রশাসনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

জোহরের নামাজ শেষে শহরের বাসটার্মিনাল জামে মসজিদ প্রাঙ্গণে হিমেলের দ্বিতীয় জানাজা অনুষ্ঠিত হয়। পরে বুধবার দুপুর আড়াইটার দিকে নাটোর সদরের গাড়িখানা কেন্দ্রীয় গোরস্তানে তাকে দাফন করা হয়।

শিক্ষার্থী হিমেল নিহত হওয়ার ঘটনায় তার নানার বাড়িতে চলছে শোকের মাতম। তার মায়ের আহাজারিতে আকাশ-বাতাস ভারী হয়ে উঠেছে। ফাহাদের নানার বাড়ি নাটোর শহরের কাপুড়িয়াপট্রি মহল্লায়। সেখানে গিয়ে দেখা যায়, পরিবারের সদস্যরা কান্নাকাটি করছেন। তার মা বারবার মূর্ছা যাচ্ছেন। ২০১৭ সালে বাবা মারা যাওয়ার পর স্কুল,কলেজ নাটোরেই শেষ করে রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ভর্তি হোন।

এত মেধাবী, শান্ত ছেলেটিকে এভাবে মারা যাবে কেউ মানতেই পারছেনা। হিমেলের মরদেহ কাপুড়িয়া পট্টি এলাকায় পৌঁছার সাথে সাথে শুরু হয় কান্নার রোল। স্বজনদের কান্নায় ভারি হয়ে ওঠে চারপাশ। পরে উপচার্যের নেতৃত্বে বিশ্ববিদ্যালয়ের শিক্ষকরা নিহত হিমেলের মা ও নানার সাথে দেখা করে তাদের শান্তনা দেন।

এসময় হিমেলের মা মনিরা আক্তারের হাতে ৫ লাখ টাকার চেক তুলে দেন উপাচার্য। একই সাথে তিনি সকল সহযোগিতার আশ্বাস দেন। পরে উপাচার্য সাংবাদিকদের সাথে কথা বলেন, শিক্ষার্থীদের দাবি পূরণসহ নিহতের পরিবারকে সব ধরনের সহযোগিতার কথা জানান তিনি।

শিক্ষার্থীরা জানান, বিশ্ববিদ্যালয় প্রশাসন যদি দাবি পূরণ না করে তাহলে আবারো আন্দোলনের ডাক দেওয়া হবে।

আরও পড়ুন


যেভাবে রাবি ছাত্র হিমেলকে চাপা দেয় ঘাতক ট্রাক!

ট্রাকচাপায় রাবি ছাত্র নিহত: জানাজায় শিক্ষক-সহপাঠীদের ঢল

ট্রাকচাপায় রাবি ছাত্রের মৃত্যু : ১০ কোটি টাকা ক্ষতিপূরণ দাবি

ক্ষোভে উত্তাল রাবি, ৭ দফা দাবি জানালো শিক্ষার্থীরা

# ট্রাকচাপায় শিক্ষার্থীর মৃত্যু : ক্যাম্পাস ছাড়তে বাধ্য হলো পুলিশ

রাবিতে ট্রাকচাপায় ছাত্রের মৃত্যু: মধ্যরাতে প্রক্টরকে প্রত্যাহার

আন্দোলনকারী শিক্ষার্থীদের দাবি মেনে নেওয়ার আশ্বাস উপাচার্যের

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ট্রাক চাপায় শিক্ষার্থী নিহত, ট্রাকে আগুন

news24bd.tv এসএম