তেঁতুলিয়ায় দুই দোকানে চুরি
তেঁতুলিয়ায় দুই দোকানে চুরি

সংগৃহীত ছবি

তেঁতুলিয়ায় দুই দোকানে চুরি

পঞ্চগড় প্রতিনিধি :

পঞ্চগড়ের তেঁতুলিয়ায় বুধবার ভোর বেলা দুটি মোবাইল দোকানের টিনের চাল কেটে নগদ টাকা ও মোবাইল সেটসহ প্রায় ১ লাখ টাকার মালামাল চুরির ঘটনা ঘটেছে।  ওই সময় মঞ্জুরুল হক নামের একজনকে আটক করে থানায় সোপর্দ করা হয়েছে।

উপজেলার চৌরাস্তা বাজারের রাফিদ টেলিকম ও ভাই ভাই টেলিকমে এই ঘটনা ঘটে। এ ঘটনায় ভাই ভাই টেলিকমের আব্দুল লতিফ বাদী হয়ে থানায় মামলা করেছে।

ভাই ভাই টেলিকমের মালিক আব্দুল লতিফ ও রাফিদ টেলিকমের হাফিজুর রহমান খোকন জানান, প্রতিদিনের মতো মঙ্গলবার রাত প্রায় ১২টার দিকে দোকানে তালা দিয়ে বাড়ি চলে যাই।

ভোর ৪ টার দিকে বাজারের নৈশ প্রহরীর মাধ্যমে জানতে পারি দোকানে চুরি হয়েছে। দোকানে ঢুকে দেখি দোকানের টিনের নাট খুলে সিসি ক্যামেরার তার কেটে ভিতরে ঢুকে দোকানে ১০ হাজার টাকার মূল্যে ৬টি স্মার্টফোন, ৯ হাজার টাকা রিচার্জ কার্ড ও নগদ অর্থ ১৫ হাজার টাকা চুরি হয়েছে।  

তেঁতুলিয়া মডেল থানার ওসি আবু ছায়েম মিয়া জানান, দুটি দোকানে চুরি ঘটনায় তিনজনের জড়িত থাকার কথা প্রাথমিকভাবে জানতে পেরেছি। এদের মধ্যে মঞ্জুরুল (২৫) নামের একজনকে আটক করা হয়েছে। আটককৃত যুবক ঠাকুরগাঁওয়ের সদরের সফির পুত্র। অজ্ঞাত দুজনের পরিচয় এখনো শনাক্ত করা সম্ভব হয়নি।  

news24bd.tv/ কামরুল