গাজীপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ২
গাজীপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ২

প্রতীকী ছবি

গাজীপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ২

অনলাইন ডেস্ক

গাজীপুরে সড়ক দুর্ঘটনায় টেম্পুর এক শিশু শিক্ষার্থীসহ দুইজন নিহত ও অপর দুইজন আহত হয়েছেন। হতাহতরা সবাই টেম্পুর যাত্রী ছিলেন।  

নিহতরা হলেন -গাজীপুর সিটি কর্পোরেশনের বাসন থানার কড্ডা নান্দুন এলাকার গাউস মিয়ার স্ত্রী মারুফা বেগম (৫০) এবং নাওজোর মোল্লাপাড়া এলাকার নুরে আলমের ছেলে মো. লিমন (১২)। লিমন স্থানীয় নাওজোর এলাকার মেধা বিকাশ কিন্ডার গার্টেনের ৬ষ্ঠ শ্রেণির ছাত্র এবং বাবা-মায়ের একমাত্র সন্তান ছিল।

 

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের (জিএমপি) বাসন থানার এস আই মো. মতিউজ্জামান ও স্থানীয়রা জানান, বুধবার সকাল ১০টার দিকে টেম্পুটি যাত্রী নিয়ে গাজীপুর সিটি করপোরেশনের নাওজোর এলাকা থেকে চান্দনা-চৌরাস্তার দিকে যাচ্ছিল।  

পথে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের ইটাহাটা এলাকায় পৌঁছলে পেছন থেকে বেপরোয়া গতির একটি গাড়ি টেম্পুকে সজোরে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই লিমন নিহত এবং মারুফাসহ ৩ জন গুরুতর আহত হন।

এ ঘটনায় টেম্পুটি দুমড়ে মুচড়ে যায়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে গুরুতর আহত মারুফাকে ঢাকায় নেয়ার পথে তিনি মারা যান। আহত অপর দুইজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।

news24bd.tv/ কামরুল