অবশেষে গ্রেপ্তার হলেন আয়নাবাজির মূল চরিত্র সোহাগ 
অবশেষে গ্রেপ্তার হলেন আয়নাবাজির মূল চরিত্র সোহাগ 

প্রতীকী ছবি

অবশেষে গ্রেপ্তার হলেন আয়নাবাজির মূল চরিত্র সোহাগ 

মাসুদা লাবনী

অবশেষে গ্রেপ্তার হলেন রাজধানীর কদমতলিতে খোঁজ মেলা আয়নাবাজির মূল চরিত্র সোহাগ। তবে ছাড়া পাননি বদলি জেল খাটা নকল সোহাগ। তার বিরুদ্ধে দেয়া হয়েছে জালিয়াতির মামলা।  

মাসে মাত্র ৫ হাজার টাকায় অন্যের হয়ে জেল খাটছিলেন হোসেন নামের এক ব্যক্তি।

সম্প্রতি যাবজ্জীবন সাজা পাওয়া আসল আসামি সোহাগকে গ্রেপ্তার করে র‌্যাব, বেরিয়ে আসে আসল রহস্য। কদমতলীর হুমায়ুন কবীর টিটু হত্যা মামলায় আসামি, টাকার বিনিময়ে আরেকজনকে তার সাজা খাটানোর ব্যবস্থা করেছিল।

র‌্যাবের অভিযানে আয়নাবাজি সিনেমার মতোই পাল্টে যায় আসল সোহাগ আর নকল সোহাগের ঘটনা। এখন টিটু হত্যার মামলায় জেলে আছেন বড় সোহাগ। আর চার বছর জেল খাটার পর মঙ্গলবার নিম্ম আদালত টিটু হত্যা মামলা থেকে অব্যাহতি দিলেও নতুন মামলায় বুধবার আবারও জেলে গেছেন নকল সোহাগ। এদিকে এই ঘটনার দ্বায় স্বীকার করেছেন দুই সোহাগই।

একই সঙ্গে মিথ্যা তথ্য ও প্রতারণার দায়ে হোসেন, সোহাগ, সোহাগের দুই আইনজীবী ও অজ্ঞাত নামা আসামির বিরুদ্ধে কোতোয়ালি থানাকে ব্যবস্থা নেয়ায় নির্দেশ দিয়েছে নিম্ন আদালত। বুধবার চারজনের নাম উল্লেখ করে ও অজ্ঞাতনামা আসামির বিরুদ্ধে মামলা নেয় থানা।

২০১০ সালের ২৬ নভেম্বর রাজধানীর কদমতলীতে খুন হন হুমায়ুন কবির টিটু। পুলিশ বলছে, টিটু হত্যা মামলা ও পরবর্তীতে আসামি বদল হওয়ায়, জালিয়াতির সাথে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।
news24bd.tv/ কামরুল