স্কুলছাত্রীকে তুলে নিয়ে গণধর্ষণ, গ্রেফতার দুই
স্কুলছাত্রীকে তুলে নিয়ে গণধর্ষণ, গ্রেফতার দুই

ধর্ষণের দায়ে গ্রেফতার আসরাফুল ও মোতিয়ার

স্কুলছাত্রীকে তুলে নিয়ে গণধর্ষণ, গ্রেফতার দুই

ঠাকুরগাঁও প্রতিনিধি: 

ঠাকুরগাঁও সদর উপজেলার ঢোলারহাঁট ইউনিয়নে এক স্কুলছাত্রীকে গণধর্ষণের পর পাশবিক নির্যাতনের অভিযোগে আসরাফুল ও মোতিয়ার নামে দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার বিকালে অভিযান পরিচালনা করে ওই দুই যুবককে রুহিয়া এলাকা থেকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে রুহিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা চিত্তরঞ্জন বলেন, ধর্ষণ ও নির্যাতনের ঘটনায় ওই কিশোরীর বাবা বুধবার সকালে থানায় কয়েকজনের নাম উল্লেখ্য করে লিখিত অভিযোগ দেয়। পরবর্তীতে পুলিশ আসরাফুল ও মোতিয়ার নামে দুই যুবককে গ্রেফতার করে।

উল্লেখ্য, গত সোমবার রাতে ফোন করে কৌশলে নিজ বাড়ি থেকে ওই শিক্ষার্থীকে তুলে নিয়ে যায় দুই যুবক। পরে কয়েকজন মিলে ধর্ষনের পর মধ্যরাতে বাড়ির সামনে ফেলে রেখে পালিয়ে যায় তারা। এ ঘটনার পর বিষয়টি পরিবারের পক্ষ থেকে রুহিয়া থানায় অবগত করলে মিমাংসার কথা বলে কালক্ষেপন করে। পরবর্তিতে মেয়েটি যন্ত্রনায় ছটপট করলে চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে আসে তার পরিবার।

রুহিয়া থানার ওসি চিত্তরঞ্জন বলেন, মেয়েটির বাবা থানায় অভিযোগ করলে অভিযান চালিয়ে অভিযুক্ত দুইজনকে গ্রেফতার করা হয়েছে। বাকিদেরও গ্রেফতারের অভিযান অব্যবহিত রয়েছে।

news24bd.tv/আলী