‘কষ্টের জীবন’ নিয়ে বলিউডে হিরো আলম!
‘কষ্টের জীবন’ নিয়ে বলিউডে হিরো আলম!

সংগৃহীত ছবি

‘কষ্টের জীবন’ নিয়ে বলিউডে হিরো আলম!

অনলাইন ডেস্ক

আশরাফুল হোসেন ওরফে হিরো আলম অভিনয়, প্রযোজনা ও গান নিয়ে নিয়মিত কাজ করে যাচ্ছেন। তার কাজগুলো প্রকাশ হলেই সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়ে যায়। কিন্তু সদ্য সমাপ্ত চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনকে কেন্দ্র করে এফডিসিতে গিয়ে বারবার অপমানিত হয়েছেন তিনি।

এফডিসির সেই ঘটনার পর হিরো আলম বলেন, ‘আশা করি সবাই ভালো আছেন।

অনেক বিষয়ে ভেবে দেখলাম। সিদ্ধান্ত নিয়েছি, আমি আর এফডিসিতে যাব না। আর কোনো সিনেমাও বানাব না। কারণ, আমি দেখেছি, এই সুশীল সমাজের লোক আমাকে মেনে নেবে না। চলচ্চিত্রের লোকজন কখনও আমাকে মেনে নেবে না। আমাকে ওরা একের পর এক ধিক্কার, লাঞ্ছিত, অপমান করছে।  

সম্প্রতি চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনকে কেন্দ্র করে এফডিসিতে গিয়ে বারবার অপমানিত হয়েছেন হিরো আলম। আর সেই কষ্টে সিনেমার ছাড়ার ঘোষণা দিয়েছেন তিনি। ঠিক তার  পরই জাানান- দেশে নয়, এখন থেকে কলকাতায় সিনেমা বানাবেন।

হিরো আলম বলেন,আমি বাংলাদেশের সিনেমা না করার ঘোষণা দিয়েছি। আর কখনও এফডিসিতেও যাব না। কিন্তু অভিনয় কিংবা নির্মাণের সঙ্গে না থাকতে পারলে আমি আসলে ভালো থাকতে পারব না। এবার আমি কলকাতায় কিছু সিনেমা নির্মাণের চিন্তাভাবনা করেছি। বাংলাদেশে যেমন প্রযোজনা করেছি, হিরো হয়েছি, সেখানেও (টালিউড) আমিই প্রযোজনা করব এবং নায়ক হব। কলকাতার শিল্পীদের নিয়েই কাজ করব। ’

দুই বছর আগে বলিউড সিনেমা ‘বিজু দ্য হিরো’-তে চুক্তিবদ্ধ হয়েছেন হিরো আলম।  

সে প্রসঙ্গে তিনি বলেন,দুই বছর আগে আমি বলিউড সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছি। কিন্তু করোনার কারণে সিনেমাটির দৃশ্যধারণ করা হয়নি।

বলিউড সিনেমায় নিজের চরিত্র প্রসঙ্গে তিনি বলেন, এই সিনেমার কেন্দ্রীয় চরিত্রে আমি অভিনয় করব। গ্রামের খুব সাধারণ একটি ছেলের কষ্টের জীবন নিয়েই সিনেমার গল্প। এই সিনেমায় আমাকে একজন দুধওয়ালার ছেলের চরিত্রে দেখা যাবে।

প্রসঙ্গত, সোশ্যাল মিডিয়া থেকে আকস্মিকভাবে আলোচনায় উঠে আসেন হিরো আলম। এরপর বগুড়া থেকে ঢাকায় এসে একের পর মিউজিক ভিডিওতে কাজ করেছেন। ‘মার ছক্কা’ নামের একটি চলচ্চিত্রেও অভিনয়ের সুযোগ পেলে তার। তবে এবার সবকিছুকে ছাড়িয়ে হিন্দি ছবিতে ডানা মেলতে যাচ্ছেন আলোচিত এই অভিনেতা।

news24bd.tv/আলী