লাইভে এসে আত্মহত্যা: শ্বশুরের জন্য দোয়া চাইলেন নায়ক রিয়াজ
লাইভে এসে আত্মহত্যা: শ্বশুরের জন্য দোয়া চাইলেন নায়ক রিয়াজ

সংগৃহীত ছবি

লাইভে এসে আত্মহত্যা: শ্বশুরের জন্য দোয়া চাইলেন নায়ক রিয়াজ

অনলাইন ডেস্ক

বুধবার রাতে ফেসবুক লাইভে এসে চিত্রনায়ক রিয়াজের শ্বশুর আবু মহসিন খাঁন (৫৮) নিজের মাথায় গুলি করে আত্মহত্যা করেছেন। আজ বৃহস্পতিবার সবার কাছে শ্বশুরের জন্য দোয়া চেয়েছেন নায়ক রিয়াজ। বাদ আছর গুলশান বায়তুল আমান মসজিদে তার জানাজা শেষে রায়েরবাজার কবরস্থানে দাফন করা হবে বলে জানান রিয়াজ।

ধানমন্ডি ৭ নম্বর রোডের ২৫ নম্বর বাড়ির একটি ফ্ল্যাটে থাকতেন ব্যবসায়ী আবু মহসিন খান।

রাত পৌনে ১০টার দিকে নিজের লাইসেন্স করা পিস্তল দিয়ে মাথায় গুলি করে আত্মহত্যা করেন তিনি। মৃত্যুর আগে লাইভে নিজের জীবনের নানা কষ্ট এবং হতাশার কথা জানান আবু মহসিন খাঁন।

তিনি বলেন, ‘আমি মহসীন, ঢাকায় থাকি। আমার বয়স ৫৮ বছর। কোনো এক সময় আমি খুব ভালো ব্যবসায়ী ছিলাম। বর্তমানে আমি ক্যান্সার রোগে আক্রান্ত। তাই আমার এখন কোনো ব্যবসা বা কোনো কিছুই নাই। আমি লাইভে আসার উদ্দেশ্য হলো কিছু বাস্তব অভিজ্ঞতা শেয়ার করা। আমার কিছু অভিজ্ঞতা শেয়ার করলে সবাই হয়তো জানতে পারবে এবং সাবধানতা অবলম্বন করতে পারবে। ’

‘আমার একটা মাত্র ছেলে অস্ট্রেলিয়া থাকে। আমি আমার বাসায় একা থাকি। কিছুদিন আগে আমার খালা মারা যাওয়ার পর আমার ভেতরে খুব ভয় কাজ করছে।  আমি যদি মরে পরেও থাকি এক সপ্তাহেও কেউ জানবে না। সবার কাছে নানাভাবে প্রতারিত হয়েছি। জীবনের প্রতি এতটাই বিতৃষ্ণা হয়ে গেছি যে আর বাঁচতে ইচ্ছে করে না। ’

পরে সবার কাছে ক্ষমা চেয়ে মাথায় পিস্তল ঠেকিয়ে আত্মহত্যা করেন তিনি।

আরও পড়ুন: 


সেনাবাহিনী-সন্ত্রাসী গোলাগুলি, এক সেনাসদস্য ও ৩ সন্ত্রাসী নিহত

দেশে কমবে শীত, বৃষ্টির সম্ভাবনা


ধানমন্ডি থানার ওসি ইকরাম আলী মিয়া জানান, ধানমন্ডি ৭ নম্বর রোডের ২৫ নম্বর বাড়ির একটি ফ্ল্যাটে থাকতেন আবু মহসিন খান। রাত পৌনে ১০টার দিকে নিজের লাইসেন্স করা পিস্তল দিয়ে মাথায় গুলি করে আত্মহত্যা করেছেন তিনি।

news24bd.tv রিমু